×

শেষের পাতা

চট্টগ্রামে গ্রেপ্তার ২

পিডিবি কর্মচারীকে অপহরণ করে মুক্তিপণ আদায়

Icon

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) এক কর্মচারীকে অপহরণের পর ছিনতাই ও মুক্তিপণ আদায়ের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা একটি মোবাইল ফোন এবং নগদ এক হাজার টাকা জব্দ করা হয়।

গত সোমবার রাতে নগরের বায়েজিদ বোস্তামী থানার পাহাড়িকা আবাসিক এবং রৌফাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন- কক্সবাজার জেলার মহেশখালী থানার মো. সৈয়দুল করিম (৩০) এবং বায়েজিদ বোস্তামী থানার বার্মা কলোনির মো. আরমান আলী রাজ (৩০)।

পুলিশ জানিয়েছে, গত ৬ জুলাই রাত সাড়ে ৮টার দিকে খুলশী বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের নি¤œমান হিসাব সহকারী ফিরোজ আহম্মেদ কর্মস্থল থেকে বাসায় যাচ্ছিলেন। বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল মোড়ের সিএনজি স্টেশনে পৌঁছামাত্র পাঁচ থেকে ছয়জন এসে তার নাম ঠিকানা জিজ্ঞেস করে। তিনি তার বাড়ি কুষ্টিয়া জানানোর সঙ্গে সঙ্গে ছুরি তুলে ভয় দেখায় তারা। এরপর অটোরিকশায় তুলে একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। পরে তারা ফিরোজের কাছে থাকা মোবাইল ও নগদ ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং দেড় লাখ টাকার দাবিতে তাকে মারধর শুরু করে। ফিরোজ তার বন্ধুদের কাছ থেকে বিকাশে ৭ হাজার টাকা নেন এবং তার বিকাশ এবং ব্যাংকে থাকা আরো ১১ হাজার ২০০ টাকা তুলেন। এসব টাকা তাদের দিলে ফিরোজকে ছেড়ে দেয়া হয়।

বায়েজিদ বোস্তামী থানার ওসি সঞ্জয় কুমার সিনহা জানান, ছিনতাই ও অপহরণের শিকার ওই ব্যক্তি ঘটনাটি পুলিশকে জানালে সেমাবার রাতে অভিযান চালানো হয়। এ সময় আসামি সৈয়দুল এবং আরমানকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার সৈয়দুলের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় ৩টি এবং আরমানের বিরুদ্ধে ৫টি মামলার তথ্য পাওয়া গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App