×

শেষের পাতা

যশোর সদর উপজেলা

যশোর সদর উপজেলা

Icon

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

যশোর সদর উপজেলা

জয়ী মহিলা ভাইস

চেয়ারম্যান ঝুমুরের

দায়িত্ব গ্রহণ

যশোর প্রতিনিধি : যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী মহিলা ভাইস চেয়ারম্যান বাশিনুর নাহার ঝুমুর দায়িত্ব নিয়েছেন। গত মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলেল শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব নেন তিনি। নির্বাচনে ফুটবল প্রতীক নিয়ে রের্কড পরিমাণ (১ লাখ ১৩ হাজার ৫২১ ভোট) ভোট পেয়ে বিজয়ী হন ঝুমুর। আর ভোটের ফলাফলে সবাইকে চমকে দিয়েছেন তিনি।

জানা গেছে, নির্বাচনে ঝুমুরের প্রতিদ্ব›দ্বী ছিলেন সদ্য সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জোৎস্না আরা মিলি ও শিল্পী খাতুন। এর মধ্যে জোৎস্না আরা মিলি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থার যশোর জেলা চেয়ারম্যান। এছাড়া শিল্পী খাতুন একটি বেসরকারি সংস্থার প্রধান হিসেবে কাজ করায় তিনি এলাকায় কিছুটা পরিচিত। নির্বাচনে ঝুমুর যে ভোট পেয়েছেন তার প্রতিদ্ব›দ্বী দুই প্রার্থীর মোট ভোটও তার ধারেকাছে নেই। জোৎস্না আরা মিলি কলস প্রতীকে পেয়েছেন ৫৫ হাজার ১৫ ভোট আর শিল্পী খাতুন হাঁস প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ১৫৮ ভোট।

বিপুল ভোটে বিজয়ী হয়ে উপজেলার সর্বস্তরের জনগণসহ যারা তাকে সহযোগিতা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বাশিনুর নাহার ঝুমুর বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে জনগণের সেবক হওয়ার আগ্রহ থেকে নির্বাচনে আসা। জনগণ আমাকে ভালোবেসে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি আমার সাধ্যমতো জনগণের সঙ্গে থাকব। তিনি আরো বলেন, জনগণের সেবায় কোনো ত্রæটি রাখতে চাই না। তারা আমার উপর আস্থা রেখে আমাকে বিজয়ী করেছেন। বঙ্গবন্ধুর গড়া বাংলাদেশ বির্নিমাণে প্রধানমন্ত্রীর উন্নয়নে অংশীদার থেকে নিজেকে সম্পৃক্ত রেখে আমি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে বদ্ধপরিকর।

উল্লেখ্য, বাশিনুর নাহার ঝুমুর অর্থনীতি বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। নির্বাচিত হওয়ার আগে তিনি সাধারণ গৃহবধূ থেকে সমাজসেবায় যুক্ত ছিলেন। এবারই প্রথম নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App