×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

শেষের পাতা

হত্যা না আত্মহত্যা!

ভেড়ামারায় স্কুল শিক্ষকের মৃত্যু ঘিরে জল্পনা

Icon

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ইসমাইল হোসেন বাবু, ভেড়ামারা (কুষ্টিয়া) থেকে : কুষ্টিয়ার ভেড়ামারায় আমিরুল ইসলাম (৬৫) নামের এক স্কুল শিক্ষকের রহস্যজনক মৃত্যু হয়েছে। হত্যা না আত্মহত্যা- এ নিয়ে এলাকায় জল্পনা-কল্পনা চলছে। এ ঘটনার পর দ্বিতীয় স্ত্রী তাছলিমা খাতুন ও ছেলে লিমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে এসেছে পুলিশ।

নিহত স্কুল শিক্ষক আমিরুল ইসলাম উপজেলার চাঁদগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও আট মাইল খাদেমপুর গ্রামের মৃত আকমল হোসেনের ছেলে।

নিহতের স্ত্রী তাছলিমা খাতুন, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৯টার দিকে স্কুল শিক্ষকের সঙ্গে স্বামী-স্ত্রীর কথাকাটা কাটি হয়। অতঃপর ভোর রাতে নিজ বাড়ি উপজেলার পৌর চাঁদগ্রাম ৯ নম্বর ওয়ার্ডে দক্ষিণ রেলগেট পাড়া রুমের ভেতর থেকে শিক্ষক আমিরুলের লাশ উদ্ধার করে ভেড়ামারা থানাপুলিশ।

নিহতের ছেলে সকিবুল ইসলাম লিমন বলেন, বাবার সঙ্গে আমার সৎ মার নানা বিষয় নিয়ে রাতে কথা কাটকাটি হয়। একপর্যায়ে বাবা অসুস্থ হয়ে পড়লেও তাকে হাসপাতালে নেয়া হয়নি। ভোর ৫টায় বাবার মোবাইল থেকে আমাকে জানানো হয়, সে মারা গেছে। বাবার মৃত্যু খবর থানায় জানানোর পর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এসআই আবু তাহের লাশের সুতরহাল রিপোর্টে উল্লেখ করেন, নিহত আমিরুলের গলায় প্লাস্টিকের রশি গলায় বাঁধা ছিল ও সারা শরীরের ক্ষত চিহ্ন দেখা গেছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, অবসরপ্রাপ্ত এক স্কুল প্রধান শিক্ষকের লাশ নিজ বাড়ি দক্ষিণ রেলগেট পাড়া থেকে উদ্ধার করা হয়েছে। শুনেছি স্বামী-স্ত্রীর রাতে ঝগড়া হয়েছে এবং ভোর রাতেই শিক্ষক আমিরুলের মৃতদেহ ঘর থেকে উদ্ধার করা হয়েছে।

বিষয়টি তদন্তের জন্য দ্বিতীয় স্ত্রী তাছলিমা ও তার ছেলে লিমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য গতকাল শনিবার বিকালে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App