×

শেষের পাতা

রাঙ্গামাটিতে পৃথক বজ্রপাতে ৫ জন নিহত

Icon

প্রকাশ: ১৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক, রাঙ্গামাটি : জেলার লংগদু উপজেলায় পৃথক বজ্রপাতে ঘটনায় এক নারীসহ ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল শনিবার বিকালে লংগদু উপজেলার আটারক ছড়ায় এক গৃহবধূ এবং ভাসাইন্যাদম এলাকায় কাপ্তাই হ্রদের বোটে ওপর বজ্রপাত হলে ৪ জন নিহত হন। এই ঘটনায় ৪ জনের লাশ পাওয়া গেলেও বোটচালক এখনো নিখোঁজ রয়েছেন।

নিহতরা হলেন- রাঙ্গামাটির লংগদুর আটারকছাড়ায় রিনা বেগম (৩৫), ভাসান্যদম এলাকার জিয়াউল হক (৫০), আক্কাস আলী (৪৫), ওবায়দুল্লাহ (৩০), বাচ্চু মিয়া (৩০)। বোটচালক আক্কস আলীর লাশ এখনো পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, শনিবার হাটের কাজ শেষে বাড়ি ফেরার পথে লংগদু উপজেলার মিনা বাজার নামক স্থানে ইঞ্জিনচালিত বোটে বজ্রপাতে বোটচালকসহ চারজন নিহত হন। চারজনই ভাসান্যদম ইউনিয়নের ভাসান্যদম এলাকার বাসিন্দা।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত শনিবার মাইনী বাজার থেকে ভামান্যদম নিজ বাড়িতে ফেরার পথে বজ্রপাত হলে বোটের ওপরে থাকা বোটচালকসহ ৪ জন

নিহত হন এবং আটারকছাড়া এলাকায় এক গৃহবধূর মৃত্যু হয়। এ বিষয়ে দুটি অপমৃত্যু মামলা রুজু করা হবে।

লংগদু উপজেলা চেয়ারম্যান বাবুল দাশ বাবু জানান, শনিবার হাটবাজার দিন শেষে ইঞ্জিনচালিত বোটে বাড়ি ফেরার পথে বজ্রপাতের শিকার হয় তারা। চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। বোটচালকের লাশ উদ্ধারের তৎপরতা চলছে। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়েছে। তিনি বলেন, উপজেলা প্রশাসন থেকে প্রযোজনীয় পদক্ষেপ নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App