×

শেষের পাতা

নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

Icon

প্রকাশ: ৩০ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হাসান মাহাবুবকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ সময় তাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন সাঈদ হাসান পাপ্পু (৩৮) ও ফরহাদ মিয়া (৩৭)। দুুজনই নিহত ব্যক্তির কর্মী। গত মঙ্গলবার মধ্যরাতে মাধবদী থানার ভগিরথপুর এলাকার শাহী ঈদগাহের সামনে এ ঘটনা ঘটে।

এই হত্যাকাণ্ডের জন্য মেহেরপাড়ার বর্তমান ইউপি চেয়ারম্যান আজাহার অমিতকে (প্রান্ত) দায়ী করছেন নিহত ব্যক্তির কর্মী-সমর্থকরা।

নিহত মাহাবুবুল নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকার আমিন উদ্দিনের ছেলে এবং মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক চেয়ারম্যান ছিলেন। এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানান, ভগিরথপুরে অবস্থিত তার ব্যক্তিগত অফিস থেকে কাজ শেষে বেশ কয়েকজনেক সঙ্গে নিয়ে তিনি বাড়ি ফিরছিলেন। এ সময় আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে প্রথমে গুলি এবং পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। তাকে বাঁচাতে গিয়ে দুই কর্মী গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তিনজনকে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হয়। রাত সাড়ে ১২টার দিকে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহাবুবুল হাসানকে মৃত ঘোষণা করেন। পরে গুলিবিদ্ধ সাঈদ ও ফরহাদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাধবদী থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ভগীরথপুর এলাকায় সাবেক চেয়ারম্যানকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App