×

শেষের পাতা

এমপি আনার হত্যা

শিমুলের সহযোগী সাইফুল যশোরে গ্রেপ্তার

Icon

প্রকাশ: ২৯ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : এমপি আনার হত্যাকাণ্ডে অভিযুক্ত শিমুলের সহযোগী সাইফুল আলম মেম্বারকে গ্রেপ্তার করেছে যশোর গোয়েন্দা পুলিশ। পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির এই নেতাকে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে যশোর শহরের রায়পাড়া বাবলাতলা এলাকার আদর্শ মৎস্য হ্যাচারি থেকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, সাইফুল আলম কয়েকদিন ধরে ওই হ্যাচারিতে আত্মগোপনে ছিল। সে শিমুল ভূঁইয়ার ‘সেকেন্ড ইন কমান্ড’ হিসেবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল। গ্রেপ্তারের সময় পুলিশ তার কাছ থেকে একটি ভারতীয় নম্বরসহ মোবাইল ফোন ও বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে। যশোর ডিবি পুলিশের দাবি, সাইফুল মেম্বার বাবলাতলার সেই হ্যাচারিতে পাঁচদিন ধরে অবস্থান করছে।

যশোর ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, সাইফুল আলম মেম্বার চরমপন্থি শিমুল ভূঁইয়ার ?‘সেকেন্ড ইন কমান্ড’ হিসেবে পরিচিত। যশোরের উদয় শঙ্কর হত্যা, রাকিব হত্যা, সুব্রত হত্যা মামলার দুটিতে চার্জশিটভুক্ত আসামি ও একটিতে পলাতক আসামি তিনি। আনার হত্যার ঘটনায় অভিযান শুরু করলে সাইফুল আত্মগোপনে চলে যায়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টার দিকে যশোর শহরের রায়পাড়া বাবলাতলা এলাকায় অভিযান চালিয়ে আদর্শ মৎস্য হ্যাচারিতে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এসআই মফিজুল ইসলাম বলেন, কিছুদিন আগে থেকেই সাইফুল আলম সাতক্ষীরা ও ভারত সীমান্ত এলাকায় ছিলেন। এ সময় তিনি ভারতীয় মোবাইল নম্বর দিয়ে যোগাযোগ রক্ষা করতেন। এমপি আনার হত্যার ঘটনায় তার সম্পৃক্ততা আছে কিনা সেটি আমরা তদন্ত করে দেখব। বিস্তারিত পরে জানানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App