×

শেষের পাতা

মস্তিষ্কে রক্তক্ষরণের পর হাসপাতালে অভিনেত্রী সীমানা

Icon

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মস্তিষ্কে রক্তক্ষরণের পর হাসপাতালে অভিনেত্রী সীমানা

কাগজ প্রতিবেদক : কয়েক বছর আগেও নাটকের নিয়মিত মুখ ছিলেন অভিনেত্রী রিশতা লাবণী সীমানা। কিন্তু বিয়ের পর সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। এরপর থেকে অভিনয়ে অনিয়মিত ছিলেন সীমানা। সম্প্রতি স্ট্রোক করেছেন এ অভিনেত্রী। গত ২০ মে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তির পর জানা যায় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে তার। বর্তমানে তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন। এই অভিনেত্রীর পরিবারের সদস্যরা তার সঙ্গে রয়েছেন।

সীমানার শারীরিক অবস্থা প্রসঙ্গে তার সাবেক স্বামী সংগীতশিল্পী পারভেজ বলেন, বেশ কয়েক দিন আগে থেকে শারীরিক জটিলতায় ভুগছিলেন সীমানা। এর মধ্যে হঠাৎ গত সোমবার অসুস্থ হন। রবিবার তার একটি সার্জারিও করা হয়েছে। বর্তমানে কী অবস্থা, তা এখনো কিছু বোঝা যাচ্ছে না।

শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকেরা কী বলেছেন জানতে চাইলে পারভেজ বলেন, এখনো পর্যবেক্ষণে রেখেছেন। চিকিৎসকেরাও কিছু বলেননি। জানিয়েছেন, আরেকটু সময় লাগবে। তাকে এখন ভেন্টিলেশনে রাখা হয়েছে। পর্যবেক্ষণ শেষ হলে শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসকেরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

প্রসঙ্গত, সীমানা ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন। ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি। পরে নাটকেও অভিনয় শুরু করেন। কিন্তু হঠাৎ ২০১৬ সাল থেকে অভিনয়ে বিরতি নেন। সেই বিরতি ভেঙে গত বছর থেকে আবার নাটকে অভিনয় শুরু করেন সীমানা। সর্বশেষ কাজ করেন ‘রোশনী’ নামের একটি সিনেমায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App