×

শেষের পাতা

গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে খুন ভাতিজি

Icon

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে চাচার ছুরিকাঘাতে পাপিয়া বেগম (৪৫) নামের এক নারী মারা গেছেন। গতকাল শনিবার সকালে উপজেলার মনোহরপুর কাজিরবাজার এলাকার বিরামেরভিটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পাপিয়া বেগম ওই গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে। গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান।

স্থানীয়রা বলেন, মৃত নুরুল ইসলামের মেয়ে পাপিয়া ও তার ভাই আরিফুজ্জামানের সঙ্গে দীর্ঘদিন ধরে চাচা চান্দু মিয়া ও দুলা মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। কয়েকদিন আগে পাপিয়া বাবার বাড়িতে বেড়াতে আসেন। গতকাল সকালে পাপিয়ার চাচা চান্দু মিয়া ও দুলা মিয়া তার লোকজন নিয়ে বিরোধপূর্ণ জমিতে গাছ লাগাতে যান। এ সময় পাপিয়ার ভাই আরিফুজ্জামান গাছ লাগাতে তাদের বাধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক হচ্ছিল। পাপিয়া তাদের বিরোধ মিটাতে ঘটনাস্থলে এগিয়ে আসলে দুলা মিয়ার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে পাপিয়ার গলায় আঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় পাপিয়াকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App