×

প্রথম পাতা

ফের মেট্রোরেলের পিলারে ট্রাকের ধাক্কা

Icon

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ফের মেট্রোরেলের পিলারে ট্রাকের  ধাক্কা

কাগজ প্রতিবেদক : রাজধানীর আগারগাঁওয়ে বাসের সঙ্গে মাটি বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোরেলের একটি পিলারে আঘাত করে। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার দিবাগত রাতে চট্টগ্রামগামী শাহ ফতেহ আলী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি ট্রাকের। পরে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে আগারগাঁওয়ে মেট্রোরেলের পি-৩৬৪ নম্বর পিলারে ধাক্কা দেয়। এ ঘটনায় বাসের ড্রাইভার ও হেলপার আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিষয়টি নিশ্চিত করে কাফরুল থানার এসআই মনির হোসেন বলেন, গত শুক্রবার দিবাগত রাতে আগারগাঁওয়ে বাস ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোরেলের একটি পিলারে ধাক্কা লাগে। ঘটনার পর পরই ট্রাকচালক ঘটনাস্থল থেকে পালিয়ে চলে যায়। এ ঘটনায় বাসচালক ও হেল্পার আহত হন। তারা বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রসঙ্গত, গত ৯ এপ্রিল দুপুর ২টার দিকে আগারগাঁও বিমান জাদুঘরের সামনে দুই বাসের রেষারেষিতে সেফটি পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোরেলের ৭৪নং পিলারে সজোরে ধাক্কা দেয়। এ দুর্ঘটনায় বাসের ১০ জন যাত্রী আহত হন। ঘটনাস্থলে পৌঁছার আগেই বাস থেকে নেমে পালিয়ে যান চালক ও হেলপার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App