×

প্রথম পাতা

পতেঙ্গা

বেপরোয়া লরি কাড়ল তিনটি প্রাণ

Icon

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীতে বিয়ের তিন মাসের মাথায় সড়ক দুর্ঘটনায় আসাদুজ্জামান সানি (২৩) ও তাসফিয়া (২০) নামে এক দম্পতি মারা গেছেন। এ ঘটনায় সাকিব (৮) নামে তাদের এক ভাগ্নেও মারা যায়। গত শুক্রবার রাত ৮টার দিকে নগরীর শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরসংলগ্ন বাটারফ্লাই পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত দম্পতির বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পতেঙ্গা থানার ওসি কবিরুল ইসলাম জানান, তিন মাস আগে সানি ও তাসফিয়ার বিয়ে হয়। গত শুক্রবার সকালে পতেঙ্গার নাজিরপাড়া এলাকায় বোন নুসরাতের বাসায় স্বামীসহ বেড়াতে যান তাসফিয়া। বিকালে নুসরাত ও তার ছেলে নাজমুস সাকিবকে নিয়ে নেভালে বেড়াতে যান এই দম্পতি। সড়কের পাশ দিয়ে হাঁটার সময় বেপরোয়া গতির এক লরির ধাক্কায় তারা চারজনসহ মোট পাঁচজন আহত হন। এ সময় শিশু সাকিবকে টেনেহিঁচড়ে নিয়ে লরিটি পুকুরে পড়ে যায়।

ফায়ার সার্ভিসের টিম এসে লরি উদ্ধারের পর সেখানে মৃত অবস্থায় সাকিবকে পাওয়া যায়। এছাড়া আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই মারা যান সানি। আর গতকাল শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাসফিয়া। ইতোমধ্যে লরির চালককে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App