×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

ফ্যাশন

আরও তিন আউটলেট নিয়ে লা রিভ

Icon

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

আরও তিন আউটলেট নিয়ে লা রিভ

উত্তরা আর বনশ্রীর ছোট্ট ২টি স্টোর নিয়ে ২০০৯ সালে যাত্রা শুরু করেছিল লা রিভ। পরিসর ছোট থাকলেও স্বপ্ন ছিল বিশাল। ১৪ বছর পরে পরে লা রিভের শাখাসংখ্যা দাঁড়িয়েছে ২২। সর্বশেষ যোগ হয়েছে উত্তরায় আরও একটি। ঈদুল আজহায় আরও বেশি করে ক্রেতাদের কাছে পৌঁছাতে নতুন করে শাখা বিস্তার করছে দেশের শীর্ষ সারির লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। গত ২৮ মে কুমিল্লার পর ৩০ মে উত্তরায় আরও একটি শাখা খুলেছে তারা। এরপর আগামী ৬ মে বরিশালে চালু হচ্ছে আরও একটি। বলা যায় টানা শাখা বিস্তার কার্যক্রম চালাচ্ছে লা রিভ।

উত্তরার ৩ নম্বর সেক্টরের আরএকে টাওয়ারে আগেই লা রিভের একটা আউটলেট আছে। সেই একই সেক্টরের ৭ নম্বর রোডের রশিদ কোর্টে আরও বড় পরিসরে ৭০০০ বর্গফুটের দ্বিতলবিশিষ্ট বিশাল স্টোর খুলেছে এই ব্র্যান্ড। সুপরিসর এই আউটলেটে কেনাকাটার সুবিধা হবে লা রিভ অনুরাগীদের। প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস জানালেন, ‘আমাদের ঐতিহ্যকে ধারণ করে এমন কাপড় ও ডিজাইনের সাথে গেøাবাল ফ্যাশন ট্রেন্ডের ফিউশন মানেই লা রিভ। আমাদের শিকড় গাঁথা এই দেশের মাটি ও সংস্কৃতিতে। নতুন তিনটি স্টোর খোলার উদ্যোগ গ্রহণ করতে পেরে আমরা খুবই আনন্দিত। আপনারাও জেনে আনন্দিত হবেন যে নতুন স্টোরগুলো যাত্রা শুরু করেছে আমাদের সম্পূর্ণ নতুন ঈদ কালেকশন নিয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App