×

ফ্যাশন

গরমে কুর্তিইভালো

Icon

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

গরমে কুর্তিইভালো

ছিমছাম ফ্যাশনের দিকে এখনকার তরুণীদের ঝোঁক বেশি। ফেসবুক, ইনস্টার কল্যাণে তরুণী থেকে মাঝ বয়সীদের স্ট্রিট ক্যাজুয়াল ফ্যাশন কেমন হবে সেটাও তাদের অজানা নয়। তবে স্ট্রিট ফ্যাশনে চটজলদি জিন্স, জেগিংস কিংবা পালাজ্জোর সঙ্গে মানিয়ে যায় কুর্তি। সিম্পল অথচ দেখতেও সুন্দর লাগবে, আরাম মিলবে এমন পোশাক তাদের পছন্দের শীর্ষে। গরমের এই চলতি ট্রেন্ডে সুতির কুর্তি ভালো!

অস্বস্তিকর গরমে কোন পোশাকটি বেছে নেয়া যায় তা নিয়ে ভাবনা থেকেই যায়। গ্রীষ্মপ্রধান আমাদের দেশে তীব্র গরমে স্মার্ট লুকের পাশাপাশি আরাম বা স্বস্তিতে থাকা যাবে এমন পোশাকই হওয়া চাই, যা অফিস এবং ক্যাম্পাসে নিয়মিত পরা যায়। এছাড়াও সামাজিক,পারিবারিক কিংবা বিভিন্ন কর্পোরেট ইভেন্ট এর সাথে মানানসই পোশাক হিসেবে কুর্তি বা টপ হতে পারে দারুন বিকল্প। পছন্দের যে কোন পছন্দের বটম ওয়্যারের সাথে মিলিয়ে পরা যায় এবং আরামদায়ক হওয়ার পাশাপাশি স্টাইলিশ লুকের জন্য কিশোরী থেকে তরুণী সবার কাছে কুর্তি এখন বেশ জনপ্রিয়।

একইসঙ্গে ফ্যাশনেবল এবং বহুমাত্রিক চিন্তায় কে ক্র্যাফট নিয়ে এসেছে মানানসই নতুন ডিজাইনের কুর্তি এবং টপ। উইভিং ডিজাইনের কটন, ক্রেপ সিল্ক, জর্জেট, লিনেন, ডুয়েল টোনের কাপড়ে ফ্লোরাল, জিওমেট্রিক, পেসলে, ট্রাইবাল, এথনিক মোটিফের সুনিপুন ব্যাবহার হয়েছে এ সকল দৃষ্টি নন্দন কুর্তি এবং টপসে।

গলায়, হাতা অথবা বটম লাইনে থাকছে বৈচিত্র্য। স্ট্রেইট, এ-লাইন, ফ্লেয়ার্ড প্যাটার্ন এর লং এবং শর্ট কুর্তিতে মিডিয়া হিসেবে এমব্রয়ডারি এবং প্রিন্ট ছাড়াও বেশী ভারী নয় এমন কাজ করার মধ্যে বেঁছে নিতে পারেন। আর রঙের কথা ভাবতে গেলে লাইট শেডের মধ্যে সী-গ্রীন, স্যালমন, ব্রিক রেড, অনিয়ন রেড, ইয়েলো, পাওডার পিঙ্ক, মউভ পিঙ্ক, কোরাল পিঙ্ক, হোয়াইট, ব্রাউন ছাড়াও চকোলেট, মেরুন রঙের থেকে বেছে নেয়া যাবে।

আরামদায়ক, ফ্যাশনেবল এবং সাধ্যের মধ্যে থাকবে নতুন ডিজাইনের এ সকল কুর্তি এবং টপ মিলবে ১ হাজার ৪০০ থেকে ২ হাজার ৪০০ টাকায়। ইতিমধ্যে নতুন এ সকল কালেকশন কে ক্র্যাফটের প্রতিটি শো-রুমে পৌঁছে গেছে। এ ছাড়াও অনলাইন শপ িি.িশধুশৎধভঃ.পড়স থেকেও অর্ডার করা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App