×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

মেলা

নতুন গাড়ি প্রসঙ্গে যা জানালেন অপু

Icon

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নতুন গাড়ি প্রসঙ্গে  যা জানালেন অপু

ঢালিউড কুইন অপু বিশ্বাস আবারো আলোচনায়। সম্প্রতি একটি নতুন গাড়ি কিনেছেন অভিনেত্রী। হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের একটি গাড়ি নিয়েছেন তিনি।

বর্তমানে এই গাড়িটির বাজারমূল্য ৪২ থেকে ৪৫ লাখ টাকা। গাড়ির খবর নায়িকা নিজে না জানালেও হাভাল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেয়া এক স্ট্যাটাসে নিশ্চিত করা হয়েছে। যেখানে গাড়ির সঙ্গে অপুর দাঁড়িয়ে থাকা একটি ছবিও প্রকাশ করা হয়েছে। এরপর থেকে জল্পনা নতুন গাড়িটি সাবেক স্ত্রীকে উপহার দিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

এ নিয়ে নেট দুনিয়ায় বেশ চর্চা হচ্ছে। নেটিজেনদের এমন ধারণার কারণও আছে বটে। একসময় শাকিব প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেও এখন প্রাক্তনের প্রশংসায় পঞ্চমুখ অপু। তাছাড়া শাকিবের প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত অপু বিশ্বাস। তাই অনেকে দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন। সত্যিই সাবেক স্বামীর কাছ থেকে গাড়িটি উপহার পেয়েছেন অপু বিশ্বাস?

এ প্রসঙ্গে নিজের অবস্থান স্পষ্ট করলেন তিনি।

বিষয়টি ভিত্তিহীন উল্লেখ করে অপু বলেন, ‘আমার আগের লাল রঙের অডি বিক্রি করে নতুন গাড়িটি কিনেছি। পাশাপাশি আগের গাড়ি বিক্রি করে যে টাকা পেয়েছি, সেটা থেকে নতুন গাড়ি কেনার পরও কিছু টাকা সঞ্চয় আছে।’

অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সায়মন সাদিক।

- মেলা প্রতিবেদক

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App