×

মেলা

শপথ নিলেন দেব

Icon

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শপথ  নিলেন  দেব

অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ ও জুন মালিয়ার শপথ নেয়ার ভিডিও ভাইরাল হয়েছে ইতোমধ্যে। গত বুধবার দিল্লিতে পৌঁছলেন আরেক অভিনেতা-সাংসদ দেব। এবার শপথ নেয়ার ভিডিও নিজেই শেয়ার করলেন সামাজিক মাধ্যমে। লিখলেন, ‘ঘাটালের প্রত্যেকটা মানুষকে ধন্যবাদ আমাকে তৃতীয় বারের জন্য নির্বাচিত করার জন্য। জয় হিন্দ জয় বাংলা।’ অলিভ রঙের ফর্মাল শার্ট, কালো প্যান্ট পরে এদিন পৌঁছেছিলেন দেব রাজধানীতে। চোখে কালো সানগøাস। হিরোসুলভ কায়দাতেই সোজা ঢুকে যান সংসদ ভবনের ভেতরে। খাঁটি বাংলায় শপথ নিয়ে দেব বললেন, ‘আমি দীপক অধিকারী দেব। লোকসভার সদস্য নির্বাচিত হয়ে ঈশ্বরের নামে শপথ করছি যে, আমি বিধি দ্বারা প্রতিষ্ঠিত ভারতের সংবিধানের প্রতি প্রকৃত বিশ্বাস ও আনুগত্য পোষণ করব। আমি ভারতের সার্বভৌমত্ব ও সংহতি রক্ষা করে চলব। এবং যে কর্তব্যভার আমি গ্রহণ করতে চলেছি, তা আমি বিশ্বস্তভাবে নির্বাহন করব। ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রতিটা মানুষকে ধন্যবাদ আমাকে টানা ৩ বার জেতানোর জন্য। জয় হিন্দ জয় বাংলা।’ বলে বক্তব্য শেষ করলেন ঘাটালের পুনরায় নির্বাচিত সংসদ সদস্য।

দেবের এই পোস্টে মন্তব্য করে একজন লিখলেন, ‘তোমার মতো সৌজন্যের রাজনীতি করা নেতা ভারতবর্ষের রাজনীতির ইতিহাসে খুবই বিরল, তুমি এভাবেই সাধারণ মানুষের জন্য কাজ করে যাও এবং সৌজন্যতা বজায় রেখে যাও। ভালো থেকো।’ দ্বিতীয়জন লেখেন, ‘আমি রাজনীতির কিছুই বুঝি না। তবে এটা বুঝি তোমার মতো নেতা আমাদের দেশে থাকলে অনেক উন্নতি হবে। অনেক অভিনন্দন তোমাকে।’ প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের পক্ষে বুধবার দেবের পাশাপাশি শপথ নেন শত্রæঘœ সিনহা।

ভোট মিটটে সিনেমার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন দেব। সামনে এসেছে কাদান থেকে তার লুক। তার প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ৭ বছর পূর্তি উপলক্ষে একটি পোস্ট করেছিলেন অভিনেতা সোশ্যাল মিডিয়াতে। যেখানে ভিডিওতে প্রথম সিনেমা ‘চ্যাম্প’ থেকে শুরু করে যে সব সিনেমা মুক্তি পেতে চলেছে, আর আগামীতে যে সিনেমা দর্শকের দরবারে আসবে তার একটি কোলাজ। সেই তালিকাতেই রয়েছে ‘টেক্কা’। সঙ্গে রয়েছে রামকমল পরিচালিত ‘বিনোদিনী’ আর সুজিত দত্তের ‘খাদান’। আর সেই ভিডিওর ক্যাপশনে দেব লিখলেন, ‘এই সুন্দর সফরের জন্য সিনেমার সব অনুরাগীকে ধন্যবাদ। ধন্যবাদ জানাই আমার সব পার্টনার, পরিচালক, সহ-অভিনেতা, টেকনিশিয়ান্স আর সবচেয়ে গুরুত্বপূর্ণ আমার টিমকে, যাদের ছাড়া এই সফর সম্ভব হতো না।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App