×

মেলা

‘এক সিনের টেক দিয়েছি ১৫ বার’

Icon

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

‘এক  সিনের টেক  দিয়েছি ১৫  বার’

শুটিংয়ের প্রথম দিনের অভিজ্ঞতা নিয়ে কথা হয় ঢালিউড চিত্রনায়ক মামনুন ইমনের সঙ্গে। সাক্ষাৎকার : সোহানুর রহমান

প্রথম শুটিং কোথায় হয়েছিল?

প্রথম শুটিং হয়েছিল ধানমন্ডির একটি শুটিং হাউসে। সেদিন আমি প্রথম একটি ফটোশুটে কাজ করেছিলাম। তবে প্রথম বিজ্ঞাপনের কাজ করেছিলাম ভারতে গিয়ে।

প্রথম শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

প্রথম শুটিংয়ের অভিজ্ঞতা ছিল দারুণ। অনেক উত্তেজনা কাজ করছিল নিজের মধ্যে, সঙ্গে ভয়েও ছিলাম। ভয়ে ভয়েই প্রথম দিন কাজ করেছিলাম। প্রথম দিন সব বুঝতে সময় লেগেছিল। তবে প্রথম দিনের কাজটা অসাধারণ ছিল। এখনো সেই কাজের কথা বললে নিজের কাছে অসাধারণ এক অনুভূতি হয়।

প্রথম বিজ্ঞাপনের কাজের মজার কোনো ঘটনা জানতে চাই...

আমার প্রথম বিজ্ঞাপনের শুটিং হয়েছিল ভারতে। তখন ভারতে যাওয়ার জন্য আমার পাসপোর্টও ছিল না। পরে এই কাজ করার জন্য আমি পাসপোর্ট করি এবং ভারতে যাই শুটিংয়ে অংশ নিতে। সেখানে গিয়ে ভয় কাজ করছিল। সে জন্য একটা সিনের জন্য টেক দিতে হয়েছিল ১৫ বারের অধিক। তবুও আমার কাছে মনে হচ্ছিল আমি বোধহয় আমার সেরাটা দিতে পারিনি। কিন্তু মজার বিষয়, সেই দৃশ্যের জন্য পরে অসংখ্য কাজের জন্য ডাক পেয়েছিলাম। আর প্রথম যখন আমার পত্রিকায় ফটোশুটের ছবি বের হয় তখন আমি সব পত্রিকা কিনেছিলাম এবং পেপারওয়ালাকে বলছিলাম যে এটা কিন্তু আমি। এলাকার অনেককেই নিয়ে দেখিয়েছিলাম। এটাও একটা মজার ঘটনা।

মনে রাখার মতো কোনো ঘটনা আছে কি?

আমি ভারতে শুটিংয়ে যখন যাই তখন আমি মেকআপ রুমে বসে ছিলাম; তখন জানতে পারি সেই রুমে উত্তম-সুচিত্রা মেকআপ নিতেন। অনেক আগে থেকেই উত্তম কুমারের প্রতি দুর্বলতা ছিল। তার অভিনয় ভালো লাগত। এছাড়া আমার আব্বারও পছন্দের নায়ক। তাই সেই বিষয়টি আমার মনে রাখার মতো, যে রুমে উত্তম-সুচিত্রা মেকআপ নিতেন আমিও প্রথম কাজেই সেখানে মেকআপ নিয়েছি।

প্রথম কাজ থেকে কেমন সাড়া পেয়েছিলেন?

সাড়া পেয়েছিলাম ভালোই। সেই কাজ থেকেই আমি অনেক কাজে ডাক পেয়েছিলাম।

প্রথম কিসের শুটিং করেছিলেন?

ফটোশুটে কাজ করেছিলাম পত্রিকার জন্য। তবে প্রথম বিজ্ঞাপনের জন্য শুটিং করেছিলাম ভারতে তিব্বত পাউডারের।

প্রথম শুটিং থেকে উপার্জন কত ছিল?

প্রথম দিন ফটোশুটে কাজ করে পারিশ্রমিক পেয়েছিলাম ৪ হাজার টাকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App