×

বিনোদন

টুকরো খবর

Icon

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

>> প্রকাশ্যে এসেছে ‘মা কালী’-সিনেমার টিজার। বাংলার ইতিহাসের এক কালো অধ্যায়কে নিয়েই তৈরি হয়েছে এই সিনেমা। এই সিনেমার মুখ্য ভূমিকায় দেখা অভিনেত্রী রাইমা সেন এবং অভিষেক সিংকে। সদ্য প্রকাশিত ১ মিনিট ৩৭ সেকেন্ডের এই টিজারটিকে ঘিরে ইতোমধ্যেই চর্চা শুরু হয়েছে। টিজারের শুরুতে ‘হাম ৫০০ সাল হিন্দুয়ো পর হুকুমত কি হ্যায়। কেয়া হাম উন কাফিরো কি হুকুমত মে রহেঙ্গে?’ প্রশ্ন তুলতে দেখা গেল এক মুসলিম নেতাকে। তারপরই আওয়াজ উঠল, ‘না রহেগা হিন্দুস্থান, হাম রহেঙ্গে পাকিস্তান।’ এমনই এক সা¤প্রদায়িক হিংসাকে প্রেক্ষাপট করেই তৈরিই হয়েছে ‘মা কালী’ সিনেমাটি। বাংলার পাশাপাশি অন্যান্য ভাষাতেও মুক্তি পাবে এই সিনেমা।

>> মা হতে চলেছেন ‘বার্বি’ অভিনেত্রী মার্গট রবি। স্বামী টম অ্যাকারলির সঙ্গে তার প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত অভিনেত্রী। ইতালিতে স্বামী টম অ্যাকারলির সঙ্গে অবকাশ যাপনের কিছু ছবি প্রকাশ হওয়ার পর থেকেই রবির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ভক্তদের নজরে আসে। ছবিতে ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে অভিনেত্রীর। ফলে তার মা হওয়ার বিষয়টি আলোচনায় উঠে আসে। সম্প্রতি এই দম্পতিকে ইতালির লেক কোমোতে একটি রোমান্টিক বোট যাত্রা উপভোগ করতে দেখা গেছে। বার্বি তারকাকে একটি সাদা ক্রপ টপে ও স্টাইলিশ ওভারসাইজ ব্লেজারে দেখা গেছে। ছবিতে অভিনেত্রীর বেবি বাম্প প্রকাশ পেয়েছে। যদিও মার্গট কিংবা তার স্বামীর পক্ষ থেকে এখনো কোনো ঘোষণা আসেনি। মার্গট রবি এবং টম অ্যাকারলি ২০১৩ সালে ‘ওয়ার্ল্ড ওয়ার ২’-এর সেটে প্রেমে পড়েন এবং ২০১৬ সালে বিয়ে করেন।

>> গত রবিবার ছিল সনাতন ধর্মাবলম্বীদের রথযাত্রা উৎসব। এদিন পুণ্য লাভের আশায় বগুড়ায় হাজারো ভক্ত জগন্নাথ দেবের রথের রশি টেনে নিয়ে মন্দিরের উদ্দেশে যাচ্ছিলেন। কিন্তু রথযাত্রা মুহূর্তেই পরিণত হয় শবযাত্রায়। রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাঁচজনের মৃত্যু হয়। আহত হন কমপক্ষে ৩৫ জন। গতকাল এ ঘটনাকে স্মরণ করে একটি ফেসবুক স্ট্যাটাস দেন চিত্র নায়িকা শাবনূর। নিজের অশ্রæ ভরা চোখের একটি ছবির সঙ্গে রথযাত্রার একটি ছবি পোস্ট করেন শাবনূর। এর ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, বগুড়ায় সনাতন ধর্মাবলম্বীদের রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিকভাবে নিহত ও আহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করছি। এ লেখার সঙ্গে কান্না ও প্রার্থনার দুটি ইমোজিও জুড়ে দিয়েছেন শাবনূর। জানিয়েছেন আহত ও নিহত পরিবারের প্রতি সমবেদনা।

:: বিনোদন ডেস্ক

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App