×

বিনোদন

টুকরো খবর

Icon

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

- অ্যানিমেটেড ছবি ‘ডেসপিকেবল মি’। ২০১০ সালে সিরিজের প্রথম ছবি মুক্তি পায়। ২০১৩ সালে দ্বিতীয় এবং তৃতীয় কিস্তি মুক্তি পায় ২০১৭ সালে। সব ছবিই ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করে। ভক্তদের জন্য সুখবর হলো, পর্দায় এসেছে এই সিরিজের চতুর্থ ছবি ‘ডেসপিকেবল মি ফোর’। গতকাল যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে ছবিটি। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পায় ছবিটি। ইউনিভার্সেল পিকচার্সের পরিবেশনায় ছবিটি পরিচালনা করেছেন ক্রিস রেনড। গ্রু-এর কণ্ঠ দিয়েছেন স্টিভ ক্যারেল। এ কিস্তিতে দেখা যায় কিছু নতুন মুখ। তার মধ্যে গ্রুও লুসির শিশুপুত্র গ্রু জুনিয়র অন্যতম। এবারের গল্পে দেখা যায়, ১৯৮৫ সালের প্রাক্তন ছাত্রদের মধ্যে সেরা ছাত্রের পুরস্কারটি ম্যাক্সিম লে মালকে দেয়া হয়, যিনি নিজেকে তেলাপোকার দেহের অঙ্গপ্রত্যঙ্গ দিয়ে সজ্জিত করেছেন।

- আলোচিত কোরিয়ান নাটক ‘কুইন অব টিয়ারস’-এর জুটি অভিনেতা কিম সু হিয়োন ও অভিনেত্রী কিম জি উনের মধ্যে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। পর্দায় দুজনের রসায়ন উপভোগ করেছেন দর্শকরা; এবার বাস্তবেও তারা প্রেমে জড়িয়েছেন বলে খবর দিয়েছে বেশ কয়েকটি কোরীয় সংবাদমাধ্যম। তবে বিষয়টি নিয়ে দুজনই মুখে কুলুপ এঁটেছেন, কারো তরফ থেকে কোনো বিবৃতি দেয়া যায়নি। গত মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে কিম সু হিয়োন এশিয়ার ট্যুরের চারটি ছবি পোস্ট করার পর গুঞ্জনটা ছড়াই। এর মধ্যে একটি ছবিতে মোবাইল ফোন হাতে সেলফি তুলতে দেখা গেছে তাকে।

- মেয়ের বিয়ে দেয়ার এক সপ্তাহ পরেই হাসপাতালে ভর্তি হন শত্রæঘœ সিন?হা। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। কিন্তু ঠিক কী হয়েছিল তার, এই নিয়ে জল্পনা চলছেই। এবার এই বিষয়ে মুখ খুললেন শত্রæঘœ নিজেই। বর্ষীয়ান অভিনেতা জানান, ‘প্রতি বছরের মতো শরীরের যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা করার ছিল। ৬০ বছর বয়স যাদের হয়ে গিয়েছে, তাদের প্রত্যেককেই প্রতি বছর এই পরীক্ষা-নিরীক্ষা করার পরামর্শ দেব। গত তিন মাস ধরে আমি নির্বাচনী প্রচারে নানা জায়গায় গিয়েছি। তার পরেই মেয়ের বিয়ে হলো। এখন তো আর আমার শরীরের রক্ত আগের মতো গরম নেই। বয়সও বেড়েছে। আগের মতো পুরো দিন কাজ করে রাতে পার্টি করার মতো শক্তিও নেই।’

- বক্স অফিসে ঝড় তুলছে দক্ষিণী পরিচালক নাগ অশ্বিনের কল্কি। এই ছবি ইতোমধ্যেই রেকর্ড ব্যবসা করছে। শোনা যাচ্ছে, কল্কি ভয়ে নাকি বলিউডের অন্যান্য ছবি একটু হলেও, তটস্থ। প্রযোজকরা নাকি বেশ হিসেব-নিকেশ করে মাঠে নামছেন। তবে পরিচালক নীরজ পান্ডে কিন্তু একটু বেশিই সচেতন। হঠাৎ করেই পিছিয়ে দিলেন তার নতুন ছবি ‘অউরো মে কাহা দম থা’র মুক্তি। আনুষ্ঠানিকভাবেই ঘোষণা করা হলো, এই ছবি ৫ জুলাই মুক্তি পাচ্ছে না। নতুন মুক্তির তারিখ শিগগিরই ঘোষণা করা হবে।

- বিনোদন ডেস্ক

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App