×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

টুকরো খবর

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

- ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’খ্যাত জনপ্রিয় অভিনেতা তামায়ো পেরি হাঙরের আক্রমণে মারা গেছেন। গত রবিবার বিকালে মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৪৯ বছর। জানা যায় হাওয়াইয়ে সার্ফিং করার সময় হাঙরের আক্রমণে মৃত্যু হয়েছে তামায়ো পেরির। দুর্ঘটনার পর স্থানীয় সময় অনুযায়ী প্রায় দেড়টার দিকে মালেকাহানা সমুদ্রসৈকতে জরুরি পরিষেবাগুলো ডাকা হয়। অভিনেতা তামায়ো পেরি নিজেও একজন লাইফগার্ড ছিলেন। জেট স্কির মাধ্যমে তীরে আনার পর প্যারামেডিকরা মৃত ঘোষণা করেন অভিনেতাকে। পেশায় অভিনেতা হলেও ১০ বছরেরও বেশি সময় ধরে পেশাদারভাবে সার্ফিং করছিলেন তিনি।

- বলিউড অভিনেতা সালমান খানের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা সেলিম খান। তিনি জানান, আসলে সালমান খুবই সহজ-সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সালমান মনে করে, কোনো মেয়েই তার মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে সালমান সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটিগুলো খুঁজতে শুরু করে। সালমান চায় ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সালমান বিয়ে করছেন না।

- ‘পিকু’ ছবিতে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন। ছবি সফল হওয়ার পরে একটি পার্টির আয়োজন করেছিলেন দীপিকা। সেখানেই একটি বড় ভুল করে বসেন অভিনেত্রী। এই ভুলের জন্য নিজেকে কখনো ক্ষমা করতে পারবেন না বলেও জানান তিনি। ‘পিকু’ সাফল্যে আয়োজিত পার্টিতে এসেছিলেন শাহরুখ খান, আলিয়া ভাটসহ আরো অনেক তারকা। আয়োজক ছিলেন দীপিকা নিজে। পার্টিতে দেখা যায়নি অমিতাভকে। শাহেনশাহকে দেখা না যাওয়ায় অনেকেই ভেবেছিলেন, তিনি হয়তো অসুস্থ। কিন্তু ঘটনা অন্য। দীপিকা নাকি ভুলেই গিয়েছিলেন তাকে আমন্ত্রণ জানাতে।

বিনোদন ডেস্ক ৮

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App