×

বিনোদন

টুকরো খবর

Icon

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

** মঞ্চে এসেছে নতুন নাটক ‘বোধ’। রাজধানীর শিল্পকলা একাডেমির পরীক্ষণ থিয়েটার হলে গতকাল সন্ধ্যা ৭টায় ছিল নাটকটির প্রথম প্রদর্শনী। স্বপ্নঘুড়ি রেপার্টরি প্রযোজিত বোধ লিখেছেন ও নির্দেশনা দিয়েছেন হারুন রশীদ। বোধ নাটকে অভিনয় করছেন হারুন রশীদ, সিলভিয়া কুইয়া, তাজউদ্দিন তাজু, নিকিতা নন্দিনী, রাজিব সালেহীন, ঝুমু মজুমদার ও শর্মীমালা।

** সব সময় হাসিখুশি থাকতে পছন্দ করেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারে ইতোমধ্যে তিনি উপহার দিয়েছেন অসংখ্য হিট নাটক। শুধু তাই নয়, ওয়েব ফিল্মেও নিজের অভিনয় গুণে কেড়েছেন দর্শকদের নজর। হঠাৎ করে তিনি ফেসবুকে দিয়েছেন এমন এক পোস্ট, যা দেখে রীতিমতো অবাক তার অনুরাগীরা। গত ১০ জুন সন্ধ্যায় মেহজাবীন তার ভেরিফায়েড ফেসবুকে পেজে লিখেছেন, ‘বেঁচে থাকার শক্তি নাই, মরে যাওয়ার সাহস নাই।’ স্ট্যাটাসটি পোস্টের পর থেকেই তাতে প্রতিক্রিয়া জানাচ্ছেন নেটিজেনরা।

** কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের বছর ঘোরেনি। এবার ছোট মেয়ে-জামাইকে আদর করে জামাইষষ্ঠী খাওয়ালেন শ্রীময়ীর মা। লুচি, ছোলার ডাল, কাতলা মাছের মাথা থেকে পোলাও, মাংস সবই ছিল পাতে সাজানো। শেষ পাতে পায়েস, দই, মিষ্টি। ছোট জামাইকে বিশেষভাবে ধুতি-পাঞ্জাবি উপহার দিয়েছেন তিনি। শ্রীময়ীদের বাড়িতে জামাইষষ্ঠী মানে শুধুই ভূরিভোজ নয়। বরং সেখানে রয়েছে আরো বিশেষ কিছু রীতিনীতি। জামাইয়ের হাতে তুলে দিতে হয় কাঁঠাল পাতায় পাঁচ ফল, নতুন জামাকাপড় তো বটেই, তার পাশাপাশি হাতে বেঁধে দিতে হয় হলুদ সুতা, আর পাখার বাতাস করে শাশুড়ি বলেন, ‘ষাট্ ষাট্ ষাট্’।

** ভারতের প্রথম মহিলা আইপিএস অফিসার কিরণ বেদী। ৮০ জন পুরুষ পুলিশ অফিসারের মধ্যে তিনিই ছিলেন একমাত্র মহিলা। এবার সেই প্রথম মহিলা আইপিএস অফিসারের জীবনী সিনেমার পর্দায়। কুশল চাওলার নির্দেশনায় সিনেমার স্টারকাস্ট এখনো কিছুই চূড়ান্ত হয়নি। তবে পরিচালক একটি মোশন পোস্টার শেয়ার করে কিরণ বেদীর বায়োপিকের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন।

:: বিনোদন ডেস্ক

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App