×

বিনোদন

টুকরো খবর

Icon

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

** কুরবানির ঈদে টানা পাঁচ বছর অনন্য নজির দেখিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। ২০১৬ সাল থেকে চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের জন্য এফডিসিতে কুরবানি দিতেন তিনি। পরে চলচ্চিত্র পরিচালক, শিল্পী সমিতি এবং ওমর সানী-মৌসুমী দম্পতিও কুরবানি দিয়েছিলেন। তবে কয়েক ঈদে কেউই এফডিসিতে কুরবানি দেননি। যার ফলে অনেকটাই বিপাকে পড়েন নিম্ন আয়ের শিল্পীরা। এ বছর ফের এফডিসিতে কুরবানি দেবেন ডিপজল।

** ট্রেলার ছাড়াই মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের ঈদের সিনেমা ‘তুফান’। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের ডিরেক্টর ও কো-ফাউন্ডার মহেন্দ্র সোনি। তুফান সিনেমার অন্যতম এই প্রযোজক এক ফেসবুকে লিখেছেন, ‘ট্রেলার রেডি, গান রেডি! পরিচালক রায়হান রাফীর অনুমোদনের অপেক্ষায় আছি। তিনি বললেন, মুক্তির আগে আর কিছুই দরকার নেই। তাও শাহরিয়ার শাকিলকে (প্রযোজক) বলার পর উনি একটা পোস্টার দিতে রাজি হয়েছেন।’ পোস্টারটি এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে।

** রেশন দুর্নীতির মামলা বেশ ভোগাচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। এ মামলায় আর্থিক লেনদেনের তথ্য সামনে রেখে তাকে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি। গত ৭ জুন তার নতুন সিনেমা ‘অযোগ্য’ মুক্তির দিনেই এ মামলায় আবার তলব নোটিস পাঠালো ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। ১৯ জুন ঋতুপর্ণাকে ইডি দপ্তরে হাজিরার নির্দেশ দেয়া হয়েছে। এর আগে ৩০ মে ইডির নোটিস পেয়েছিলেন ঋতুপর্ণা। সেই সময়ে তিনি জানিয়েছিলেন, তিনি বিদেশে রয়েছেন। ৬ জুনের পর হাজিরার জন্য সময় দেয়া হোক।

** প্রথমবারের মতো সালমান খানের নায়িকা হতে যাচ্ছেন দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এবং এ আর মুরুগাদোস পরিচালিত ‘সিকান্দার’ নামের এই শ্বাসরুদ্ধকর এরিয়াল অ্যাকশন সিকোয়েন্সটির শুটিং শুরু হবে আগামী ১৮ জুন থেকে। শুধু তাই নয়, আসন্ন ছবিটির প্রথম শুটিং সিডিউলটি একটি দর্শনীয় অ্যাকশন দৃশ্যের সঙ্গে শুরু হবে। যেখানে সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ৩৩ হাজার ফুট ওপরে একটি বিমানে চড়ে শুট সারবেন সালমান।

:: বিনোদন ডেস্ক

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App