×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

আসছে হাসি ইকবালের ৭ নাটক

Icon

প্রকাশ: ১০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

আসছে হাসি ইকবালের ৭ নাটক

বিনোদন প্রতিবেদক : খুব শিগগিরই প্রচারে আসতে চলেছে নাট্যকার হাসি ইকবালের লেখা নতুন ৭টি নাটক। নাটকগুলোর নাম ‘প্রবাসী কেন টাকার মেশিন, সিনিয়র আপু যখন ক্রাশ, বাসর রাত, পোলা তো নয় আগুনের গোলা, আমি তুমি এবং অনিকেত, কসাই বাড়ীর ছেলে ও ড্যাঞ্জারাস জিএফ। ইতোমধ্যে ‘প্রবাসী কেন টাকার মেশিন’ ও ‘ড্যাঞ্জারাস জিএফ’ নাটকের শুটিং হয়ে গেছে। আগামী ৯ জুন ঈদের নাটক ‘সিনিয়র আপু যখন ক্রাশ’ এর শুটিং হবে পুবাইল, গাজীপুরে। নাটকটি ডিরেকশন দেবেন সৌম্য নজরুল। বাকি নাটকগুলো ঈদের আগে ও ঈদের পরে শুটিং হবে।

হাসি ইকবাল বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), মাছরাঙা, আরটিভি, ইটিভি, এটিএন বাংলাসহ প্রায় সব চ্যানেলের জন্য নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিক লিখে যাচ্ছেন। ইদানীং তিনি টেলিভিশন চ্যানেলের পাশাপাশি দেশের নামকরা ইউটিউব চ্যানেল গোল্লাছুটসহ বিভিন্ন মানসম্মত ইউটিউব চ্যানেলের জন্যও নাটক লিখে যাচ্ছেন। তবে তার শখ এগুলোর বাইরেও তিনি ওটিটি প্ল্যাটফর্মে কাজ করবেন। তিনি মূলত সামাজিক ও রোমান্টিক নাটক লেখেন। তবে ইদানীং কমেডি নাটকের স্ক্রিপ্টও লিখছেন। তার উল্লেখযোগ্য নাটকও টেলিফিল্মগুলোর মধ্যে- ইস্টিশন, ছকবন্দি ভালোবাসা, কাঁচি, আয়নাঘর, সমুদ্র ও শূন্যতা, সময়ের আড়ালে জলতরঙ্গ, ডেভিল স্মাইল, পীরিতের হাটবাজার, ভিখেরীর বউ কোটিপতি, সংবর্ধনা ইত্যাদি। তার ধারাবাহিক নাটকের নাম ‘বাড়িওয়ালার বারোটা’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App