×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

কাকে গালাগাল করলেন রাভিনা!

Icon

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাকে গালাগাল করলেন রাভিনা!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ। মুম্বাইয়ের বান্দ্রায় তিনজনকে গালাগাল ও অপমান করার অভিযোগ আনা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের কার্টার রোডের রিজভি কলেজের কাছে। শনিবার সন্ধ্যায় রাভিনার গাড়িচালক তিনজন পথচারীকে ধাক্কা মারেন বলে জানা গেছে। এই ঘটনায় স্থানীয়রা গাড়িচালকের ওপর চড়াও হলে গাড়ি থেকে নেমে আসেন রাভিনা। আহতদের গালাগাল করতে শুরু করেন বলে অভিযোগ উঠেছে। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে দাবি স্থানীয়দের। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনার পর মোহাম্মদ নামে এক ব্যক্তি একটি ভিডিওর মাধ্যমে পুরো ঘটনা বর্ণনা করেছেন।

ওই ভিডিওতে তিনি জানান, শনিবার সন্ধ্যায় তার মা, বোন ও ভাইয়ের মেয়ে কার্টার রোডের রিজভি কলেজের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেই সময় পেছন থেকে রাভিনার গাড়ি ধাক্কা মারে তার মাকে। তিনি রাস্তায় পড়ে যান।

এখানেই শেষ নয়, ক্ষমা চাওয়া বা সাহায্যের হাত বাড়িয়ে দেয়া তো দূর, উল্টো আহতদের আক্রমণ করতে শুরু করেন রাভিনার গাড়িচালক। এরপর গাড়ি থেকে নেমে আসেন অভিনেত্রী এবং তিনিও কড়া ভাষায় আক্রমণ করতে শুরু করেন। ঘটনার পর ৪ ঘণ্টা থানায় অপেক্ষা করেও অভিযোগ দায়ের করতে পারেননি আহতরা। থানার বাইরে সব মিটমাট করে নেয়ার অনুরোধ জানায় পুলিশ, এমনটাই দাবি আহতদের পরিবারের।

এই ঘটনায় এখনো অভিনেত্রীর তরফে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App