×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

নতুন সিনেমায় তৃপ্তি

Icon

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নতুন সিনেমায় তৃপ্তি

বিনোদন ডেস্ক : শ্রেণিবৈষম্য, জাতিভেদের কবলে পড়ে বলি হওয়া প্রেমের গল্প নিয়ে আসছেন করণ জোহর। গত সোমবার সিনেমার ঘোষণা করলেন তিনি। ২০১৮ সালে কলকাতার প্রেক্ষাপটে ‘ধড়ক’ সিনেমা তৈরি করেছিলেন করণ জোহর। তার প্রযোজিত এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। তবে এবার সিক্যুয়েলের ঘোষণায় চমক দিলেন করণ। জাতপাত, শ্রেণিবৈষম্যের এক ভালোবাসার গল্প নিয়ে আসছেন পরিচালক-প্রযোজক করণ। ‘ধড়ক ২’তে তার সঙ্গী তৃপ্তি দিমরি এবং সিদ্ধান্ত চতুর্বেদী। প্রথমবার জুটি বাঁধছেন তারা। ‘ধড়ক ২’ ছবির টিজার পোস্টারেই মিলল গল্পের ইঙ্গিত। যেখানে প্রথমেই বলা হয়েছে, এক রাজা ছিল, ছিল এক রানিও। তবে দুজনের জাত ছিল আলাদা। এই ছবি যে লাভ জিহাদের মতো বিষয়কে কেন্দ্র করেই তৈরি হচ্ছে, তা আর বুঝতে বাকি নেই। দলিত শ্রেণির ওপর অত্যাচার, ভিন জাতে প্রেমের অপরাধীদের ওপর চোখ রাঙানি, পোস্টারের ঝলকে সেসব কথাও উঠে এলো। করণ প্রযোজিত এই সিনেমা যে ভিন্ন স্বাদের এক প্রেমকাহিনি দেখাবে, তা বেশ আন্দাজ করা গেল। প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ সিনেমার পর থেকেই সংবাদের শিরোনামে তৃপ্তি দিমরি।

অভিনেত্রীর সিনেমা ক্যারিয়ায়ের চাকা ঘুরিয়ে দিয়েছে এই ছবি। এবার বলিউডের এই সুন্দরীকেই নিজের ছবির জন্য বেছে নিলেন করণ। ‘ধড়ক’ অভিনেত্রী জাহ্নবী কাপুর তৃপ্তিকে শুভেচ্ছা জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App