×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

জয়পুরহাটে শিশু হত্যামামলায় ৪ জনের যাবজ্জীবন

Icon

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলার পাঁচখুপি গ্রামের রূপালি পারভিনের ছেলে রিয়াদ (৫) হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন সাজার আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ বছরের সাজা দেয়া হয়।

গতকাল বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্তরা হলেন- উপজেলার হিন্দা গ্রামের গ্রামের ইউসুফ আলী ফকিরের ছেলে একাব্বর হোসেন (৫৬), সোলাইমান আলীর দুই ছেলে আব্দুল মতিন (৫৫) ও শফিকুল ইসলাম (৪৯) এবং কালাই উপজেলার তোফাজ্জল হোসেন (৫৫)। তাদের মধ্যে একাব্বর মালয়েশিয়ায় পলাতক আছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০০০ সালের ২৫ মার্চ বিকালে রিয়াদ বাড়ি থেকে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে আব্দুল মতিন বেলাল তালুকদার এক লাখ টাকা দিলে রিয়াদকে বের করে দেয়ার কথা জানান। তাকে ১০ হাজার টাকা অগ্রিম দেয়ার পর ২৭ মার্চ দুপুরে রিয়াদের গ্রামের বাড়ির উত্তর দিকে একটি গর্ত থেকে রিয়াদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রিয়াদের মামা বেলাল তালুকদার বাদী হয়ে ক্ষেতলাল থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শেষে পুলিশ আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচলনা করেন সরকারী কৌঁসুলি আইনজীবী নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী রফিকুল ইসলাম তালুকদার ও আইনজীবী কাজী রাব্বিউল হাসান মোনেম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App