×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

সোনাগাজী

অপহরণের ৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

Icon

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সৈয়দ মনির আহমদ, সোনাগাজী (ফেনী) থেকে : সোনাগাজীতে অপহৃত এক স্কুলছাত্রীকে (১৪) পাঁচ দিন পর উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে ফেনী সদরের লালপুল এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক শৈবাল বড়–য়া। তবে অপহরণকারী ইশান হোসেনকে (১৮) গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, গত ৫ জুলাই রাতে উপজেলার বগাদানায় নিজ বাড়ি থেকে অপহৃত হয় এক প্রবাসীর স্কুলপড়–য়া কন্যা। এ ঘটনায় ওই ছাত্রীর মায়ের করা জিডির ভিত্তিতে তদন্তে পুলিশ নিশ্চিত হয়, চর দরবেশ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক চর সাহাভিকারি গ্রামের ইমাম হোসেনের ছেলে ইশান হোসেন ওই ছাত্রীকে অপহরণ করেছেন। ভিকটিমের পরিবারের দাবি- অপহরণের পর ঢাকার আবদুল্লাপুরে একটি বাসায় আটকে রেখে পাঁচ দিন তাকে ধর্ষণ করে ইশান। মেয়েটি শারীরিকভাবে অসুস্থ হওয়ায় ছেলের বাবার সহযোগিতায় গত মঙ্গলবার রাতে তাকে লালপুলে আত্মীয়ের বাসায় উঠে। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে। তবে আসামি গ্রেপ্তার না হওয়ায় চরম আতঙ্কে আছে ভুক্তভোগী পরিবার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App