×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

হালুয়াঘাট

কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক টিকটকার

Icon

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ১৫ বছরের এক কিশোরীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে ইসমাইল নামে এক টিকটকারকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে পশ্চিম কায়লানীকান্দা গ্রামের মো. সুরুজ আলীর ছেলে ইসমাইলের নামে হালুয়াঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন। গত মঙ্গলবার সকালে অভিযোগের ভিত্তিতে পশ্চিম কায়লানীকান্দা এলাকায় অভিযান চালিয়ে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরিদর্শক সাইদুজ্জামান ইসমাইলকে আটক করে।

জানা যায়, ওই কিশোরীকে ইসমাইল তার নিজ বাড়িতে রেখে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করেন। পরে পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেরে বিয়ে করার জন্য চাপ দিলে ইসমাইল ও তার পরিবার এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। এ ঘটনায় আত্মীয়-স্বজনসহ আশপাশের লোকজনকে জানানোর পর কোনো বিচার বা আপস মীমাংসা না হওয়ায় অভিযোগ দায়ের করতে বিলম্ব হলো বলে অভিযোগে উল্লেখ করা হয়।

ধর্ষিতার মা ও চাচা সাংবাদিকদের জানান, তারা জীবিকার তাগিতে প্রতিবেশী মানুষের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। এই সুযোগে মিথ্যা আশ্বাসে তাদের মেয়েকে ইসমাইল ধর্ষণ করেছে। তারা প্রশাসনের কাছে এ ঘটনার ন্যায় বিচার দাবি করেন। তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরির্দশক সাইদুজ্জামান বলেন, অভিযোগ পাওয়ার ৪ ঘণ্টার মধ্যে ইসমাইলকে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। ইসমাইল ধর্ষিত কিশোরীকে দ্বিতীয় স্ত্রী দাবি করছেন। কিন্তু কোনো উপযুক্ত প্রমাণ দেখাতে পারেননি। ওসি মুহাম্মদ মাহবুবুল হক বলেন, ধর্ষিতার মা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে আসামিকে আটক করে আদালতে পাঠিয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App