×

এই জনপদ

মুজিবনগর চেয়ারম্যান প্রার্থী হলেন ছাত্রলীগ সভাপতি বাঁধন

Icon

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মেহেরপুর প্রতিনিধি : মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন। গত ৪ জুলাই তিনি মুজিবনগর উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেন। আগামী ২৭ জুলাই এ ইউনিয়নে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মহাজনপুর ইউপি নির্বাচনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। বাঁধন ছাড়া বাকিরা হলেন- নুরুল ইসলাম, মোহাম্মদ মোস্তফা কবির, আবুল বাসার ও শহিদুল ইসলাম।

ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ার ব্যাপারে বাঁধন বলেন, আমি নিজ থেকে প্রার্থী হইনি। জনগণ চেয়েছে বলে হয়েছি। এছাড়াও সাবেক চেয়ারম্যান ও তার সমর্থকরা আমাকে উৎসাহ দিয়েছে। আমি আমার ইউনিয়ন পরিষদ থেকে রাজনীতির নতুন অধ্যায় শুরু করতে চাই। আশা করছি, সবার ভালোবাসা ও ভোটের মাধ্যমে বিপুল ভোটে জয়লাভ করব।

উল্লেখ্য, মহাজনপুর ইউনিয়নের আগের চেয়ারম্যান আমাম হোসেন মিলু পদত্যাগ করে উপজেলা নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হয়েছেন। ফলে চেয়ারম্যান পদটি শূন্য হয়। সাবেক চেয়ারম্যান ছাত্রলীগ সভাপতির সম্পর্কে চাচা হন। এছাড়া ২৭ জুলাই মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউয়িন পরিষদেও উপনির্বাচন নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগের চেয়ারম্যান বোরহান উদ্দিন সম্প্রতি মারা গেছেন। এই নির্বাচনে বোরহান উদ্দিনের বড় ছেলে সেলিম রেজা, রাকিবুল ইসলাম, শরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, রেবেকা খাতুন ও সোহেল রানা প্রতিদ্ব›িদ্বতা করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App