×

এই জনপদ

ফেনসিডিলের বিকল্প ফেনসিগ্রিপ

সিংগাইরে আমের ক্যারেট থেকে ২৮ বোতল উদ্ধার

Icon

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : ফেনসিডিল নতুন মোড়কে ফেনসিগ্রিপ। তা-ও আবার আমের ক্যারেটের ভেতর। আমের ক্যারেটে রেখে ২৮ বোতল ফেনসিডিল (ফেনসিগ্রিপ) বিক্রির সময় মানিকগঞ্জের সিংগাইর থানাপুলিশ হোসেন মিয়া (২২) নামের এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া হোসেন মিয়া উপজেলার আজিমপুর গ্রামের আফতাব ফকিরের ছেল।

গতকাল বৃৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম। এর আগে গত বুধবার দুপুরে সিংগাইর বাজারের শহীদ মার্কেটের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

থানার ওসি জিয়ারুল ইসলাম বলেন, সিংগাইর বাজারে শহীদ মার্কেটের পাশে আমের ক্যারেটে ফেনসডিল (ফেনসিগ্রিপ) বিক্রি হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে থানাপুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এক মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে গেলেও হোসেন মিয়াকে গ্রেপ্তার করতে পুলিশ সক্ষম হয়। সেসঙ্গে গ্রেপ্তার হওয়া মাদককারবারির কাছ থেকে আমের ক্যারেটের ভেতর থেকে ২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

যার আনুমানিক দাম ৮৪ হাজার টাকা।

গ্রেপ্তার হওয়া মাদককারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে গতকাল দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও ওসি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App