×

এই জনপদ

মাগুরার শ্রীপুর

১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

Icon

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

জান্নাতুল মাওয়া, শ্রীপুর (মাগুরা) থেকে : শ্রীপুরের নাকোল বাজার এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ পলাশ খোন্দকার (২৩) ও পাভেল রহমান (৩৩) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার ভোর তাদের আটক করা হয়।

পলাশ খোন্দকার ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার জয়দেবপুর গ্রামের ফরিদ খন্দকারের ছেলে ও পাভেল রহমান শ্রীপুর উপজেলার ঘাসিয়াড়া সম্মিলিত পঞ্চগ্রাম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নৈশপ্রহরী ও কাদিরপাড়া ইউনিয়নের ঘাসিয়াড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে।

নাকোল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই দেবব্রত সরকার জানান, উপজেলার নাকোল বাজারের চৌরঙ্গী মোড় এলাকায় বিপুল পরিমাণ মাদক নিয়ে বিক্রির উদ্দেশ্যে অপেক্ষা করছে- এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে তিনি অভিযান চালিয়ে আলফাডাঙ্গা উপজেলার চিহ্নিত মাদক কারবারি পলাশ খোন্দকার ও শ্রীপুর উপজেলার পঞ্চগ্রাম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নৈশপ্রহরী পাভেল রহমানকে আটক করতে সক্ষম হন এবং তাদের কাছে থাকা ট্রলি ব্যাগ তল্লাশি করে ১০ কজি গাঁজা জব্দ করা হয়। এদের আটকের সংবাদ পেয়ে অন্য অজ্ঞাত মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

এ বিষয়ে শ্রীপুর থানার ওসি শেখ তাসমীম আলম জানান, আটককৃতদের মামলা হয়েছে। পলাতক অন্য আসামিকে আটকের বিষয়ে পুলিশের জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App