×

এই জনপদ

বগুড়া

৩২ অসহায়ের চোখ অপারেশন করালেন সমাজসেবক সোহেল

Icon

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

আবু মুসা, গাবতলী (বগুড়া) থেকে : বগুড়ায় ব্যক্তিগত আর্থিক সহযোগিতায় ৩২ জন অসহায় নারী-পুরুষকে চোখের ছানি অপারেশনের ব্যবস্থা করে দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক গোলাম ফারুক সোহেল। গতকাল শনিবার গাক চক্ষু হাসপাতালে ওই চক্ষু রোগীদের ছানি অপারেশন করা হয়। এছাড়া দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা ক্যাম্পের ব্যবস্থা করেন গোলাম ফারুক সোহেল। এতে শতাধিক গরীব অসহায় নারী-পুরুষ রোগী বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা নেন।

গতকাল শনিবার সকালে চক্ষু চিকিৎসাসেবা ক্যাম্পের উদ্বোধন করা হয়। পরে উপস্থিত রোগী ও স্থানীয়দের বিনোদন দিতে গোলাম ফারুক সোহেলের একমাত্র মেয়ে নুজাইমা বিনতে ফারুক উপমা রবীন্দ্র সংগীত পরিবেশন করে। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাম ফারুক সোহেল, তার স্ত্রী কামরুন নাহার কংকন, মেয়ে নুজাইমা বিনতে ফারুক উপমা, নির্বাচন কমিশনের সাবেক যুগ্ম সচিব নুরুজ্জামান তালুকদার, গাক চক্ষু হাসপাতালের ডা. আসিফ নেওয়াজ, সিহাব আহমেদ, মিফতাহুল মাদ্রাসার শিক্ষক মাও. আবু সাইদ, ব্র্যাক ব্যবস্থাপক রকিবুল ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থা বগুড়া জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আবু মুসা, বিশিষ্ঠ ব্যবসায়ী আবু হায়দার, আবু হোসেন, মীর আবুল কালাম আজাদ তাজু, রবিন মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

গোলাম ফারুক সোহেল শহরের শিববাটি ব্রিজসংলগ্ন এলাকায় উপমা ফামের্সির স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক। এর আগেও তিনি গত চার মাসে ব্যক্তিগত আর্থিক সহযোগিতায় ৮০ জন অসহায় নারী-পুরুষকে একই হাসপাতালে চোখের ছানি অপারেশন ব্যবস্থা করে দিয়েছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App