×

এই জনপদ

সাতক্ষীরা

অনলাইন জুয়া চক্রের ১০ সদস্য গ্রেপ্তার

Icon

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরায় অনলাইন জুয়াচক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তার হওয়া জুয়ারিরা অনলাইন জুয়ার মাধ্যমে মানুষকে প্রলুব্ধ করে বিপুল অঙ্কের টাকা হাতিয়ে নিত বলে দাবি পুলিশের।

গত শুক্রবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক ফয়সাল বিন ইবনে।

গ্রেপ্তার হওয়া জুয়ারিরা হলেন, উপজেলার সুজনশাহা গ্রামের মৃত সামছুর রহমানের ছেলে আব্দুল হামিদ রানা (৪০), উথালী গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাইদুর রহমান (২৮), দক্ষিণ নলতা গ্রামের মৃত ফজর গাজীর ছেলে শাহিদুর রহমান (৪০), ডাঙ্গানলতা গ্রামের মৃত শেখ ফজর রহমানের ছেলে শাহাদৎ হোসেন (২৮), দেবহাটা উপজেলার মাঝ পারুলিয়া গ্রামের ময়নুদ্দিন মোড়লের ছেলে আব্দুল্লাহ আল-মামুন (৩০), শ্যামনগর উপজেলার পদ্মপুকুর গ্রামের আব্দুল মান্নান সরদারের ছেলে আনিছুর সরদার (৩১), পাখিমারা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে কামাল হোসেন (৩০), একই গ্রামের উত্তরপাড়া এলাকার জেহের আলীর ছেলে জিনারুল ইসলাম (২৫), খুটিকাটা গ্রামের শওকত আলীর ছেলে মাহামুদুল হাসান (২৯) ও আশাশুনি এলাকার বল্লভপুর গ্রামের মুকুল হোসেন (৩২)।

ওসি তারেক ফয়সাল বিন ইবনে আজিজ বলেন, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ চক্র অনলাইনে নিষিদ্ধ জুয়ার সাইট পরিচালনা করে আসছিল।

যেটা অনলাইন মনিটরিং এবং গোপন সংবাদের মাধ্যমে জেলা পুলিশের নজরে আসে। একপর্যায়ে জেলা পুলিশ সুপারের নির্দেশে জুয়ারিদের গোয়েন্দা নজর দারিতে রাখা হয় এবং শুক্রবার দিনভর জেলার শ্যামনগর, আশাশুনি, দেবহাটা ও তালা উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় জুয়ারিদের কাছ থেকে ১৬টি স্মার্টফোন উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় গ্রেপ্তার হওয়া জুয়ারিদের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি তারেক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App