×

এই জনপদ

তিন জেলায় সড়কে ঝরল ৪ প্রাণ

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ ডেস্ক : নাটোর, দিনাজপুরের চিরিরবন্দর ও সাতক্ষীরার শ্যামনগরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও ৭ জন আহত হয়েছে এবং নাটোরে তিনজন, চিরিরবন্দরে একজন এবং শ্যামনগরে একজন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের খবরে-

নাটোর : নলডাঙ্গায় ট্রাকের ধাক্কায় খলিলুর রহমান নামে একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা এবং মুক্তাদির আলম নামে বিজিবিতে কর্মরত এক সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৪ জন। আহতদের নাটোর সদর হাসপাতালসহ অন্যান্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকালে নওগাঁ থেকে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা নাটোর শহরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক উপজেলার বাসুদেবপুর সাজি পাড়া এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রী ও চালকসহ ৬ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে নলডাঙ্গা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের দ্রুত উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহতদের মধ্যে খলিলুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুর-সৈয়দপুর মহাসড়কে হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে অটোভ্যানের এক নারী যাত্রী নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরো দুজন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে দশমাইল মহাসড়কে চম্পাতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী হলেন, চিরিরবন্দর উপজেলার ওকরাবাড়ী ঘন্টারঘর গ্রামের আপেলের স্ত্রী বিউটি আরা বেগম (২৭)। দশমাইল হাইওয়ে থানার এসআই মো. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সাতক্ষীরা : শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় এবাদুল শেখ নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে মৌতলা বাসস্ট্যান্ডসংলগ্ন জাহাজঘাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া মোটরসাইকেল আরোহী নাজমুল আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী জিয়া জানান, কালিগঞ্জ থেকে শ্যামনগরে আসার সময় জাহাজঘাটা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে মালবাহী ইঞ্জিনভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন এবাদুল শেখ। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App