×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

মিরসরাই

নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : ফেনী নদীতে নিখোঁজ হওয়া মিরসরাইয়ের কিশোর মো. জাহেদুল ইসলাম (১৭) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৭টায় স্থানীয়রা নদীর তীরে ভাসমান অবস্থায় লাশ দেখে জোরারগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। উদ্ধার লাশটি জাহেদের বলে নিশ্চিত করেছে পরিবার।

এর আগে গত রবিবার রাত ১০টায় উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের বাংলাদেশ-ভারত সীমান্ত রেখার জিরো পয়েন্টের আমলীঘাট এলাকার মেরকুম নামক স্থানে নৌকা থেকে পড়ে নিখোঁজ হয় জাহেদ। জাহেদ পূর্ব অলিনগর গ্রামের মো. ফারুক ইসলামের ছেলে।

গত সোমবার সকাল ১০টা থেকে জাহেদকে উদ্ধারে বারইয়ারহাট ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যানরা অভিযান চালায়। পরবর্তী সময়ে বিকাল সাড়ে ৩টায় উদ্ধার অভিযানে যোগ দেয় চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার সার্ভিস থেকে আসা ৩ সদস্যের ডুবুরি দল। সন্ধ্যায় উদ্ধার অভিযান স্থগিত করে গতকাল মঙ্গলবার পুনরায় অভিযান শুরু করার কথা ছিল। জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ফেনী নদীতে নিখোঁজ জাহেদুল ইসলামের লাশ মঙ্গলবার সকাল ৯টায় উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App