×

এই জনপদ

রূপগঞ্জ

দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ ভাঙচুর

Icon

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং অফিসার ও পুলিশের উপস্থিতিতে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় উপজেলা অডিটোরিয়ামের প্রধান ফটকের দরজার গøাস ও প্রজেক্টর ভাঙচুর করা হয়। গতকাল সোমবার বেলা ১১টার দিকে রূপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে প্রার্থীদের প্রতীক বরাদ্দের সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগামী ২৬ জুন কাঞ্চন পৌরসভার নির্বাচন। গতকাল সোমবার মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়ার সময় সেখানে কাঞ্চন পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ইস্তাফিজুল হক আকন্দ, সহকারী রিটার্নিং অফিসার তাজাল্লী ইসলাম, রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহাসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বেলা ১১টার দিকে উপজেলা অডিটোরিয়ামে প্রথমে প্রবেশ করেন মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার সমর্থকরা। এরপর প্রবেশ করেন প্রতিদ্ব›দ্বী মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা ও তার সমর্থকরা। সেখানে সামনের সারিতে বসা নিয়ে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে রিটার্নিং অফিসার ও পুলিশের সামনেই দুপক্ষের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতি শুরু হয়। পরে রফিকুল ইসলাম রফিক ও আবুল বাশার বাদশার সমর্থকরা একে অপরকে লক্ষ্য করে চেয়ার ছোড়াছুড়ি করতে থাকেন। এ সময় অডিটোরিয়ামের মেইন গেটের গøাস ভাঙচুর করা হয়। ভেঙে ফেলা হয় অডিটোরিয়ামের ভেতরে থাকা প্রজেক্টর। পরে পুলিশ সদস্যরা দুপক্ষকে দুপাশে সরিয়ে এবং বুঝিয়ে পরিস্থিতি শান্ত করেন।

রফিকুল ইসলাম রফিকের দাবি, সামনের সারিতে বসা নিয়ে মেয়র প্রার্থী আবুল বাশার বাদশার সমর্থকরা আমার ও আমার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে। আবুল বাশার বাদশা পাল্টা অভিযোগ করে বলেন, সামনের সারিতে বসা নিয়ে সামান্য ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App