×

এই জনপদ

সোনারগাঁও

প্রতিপক্ষের হামলায় মাদক কারবারি নিহত

Icon

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ কেন্দ্র করে রাব্বী (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সিন্ডিকেট।

গত রবিবার রাত ১০টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিস গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রাব্বী মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে। সে হাবিবপুর গ্রামের সানাউল্লাহ বেপারির বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করত। এ ঘটনায় নিহতের মা শাহানারা বেগম ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিস এলাকায় দীর্ঘদিন ধরে ২০-২৫ জনের একটি সিন্ডিকেট মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, ছিনতাই ও নানা ধরনের অপরাধ করে আসছে। এ কারণে এলাকাটি অপরাধীদের আখড়া হিসেবে পরিচিত।

রবিবার রাতে পুলিশের সোর্স পরিচয়দানকারী শাহ আলম রাব্বীকে সঙ্গে নিয়ে মাদকের পাওনা টাকা আনতে বাড়িমজলিস এলাকায় যায়। এ সময় আগে থেকেই ওত পেতে থাকা বাড়িমজলিস গ্রামের মৃত আফজালের ছেলে চিহ্নিত সন্ত্রাসী আরাফাত হোসেনের (২৫) নেতৃত্বে ১৫-২০ মাদক ব্যবসায়ী রাব্বী ও শাহ আলমকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাব্বীকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া শাহ আলমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নিহতের মা শাহানারা বেগমের দাবি পরিকল্পিতভাবে মাদক ব্যবসায়ীরা তার ছেলেকে হত্যা করেছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মহসিন বলেন, হত্যাকাণ্ডের পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App