×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

নোবিপ্রবি প্রেস ক্লাব

সভাপতি মিজান সম্পাদক সুমন

Icon

প্রকাশ: ১০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সভাপতি মিজান সম্পাদক সুমন

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছর মেয়াদের এই কমিটিতে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার নোবিপ্রবি প্রতিনিধি আজহারুল হক মিজানকে সভাপতি ও দৈনিক ভোরের কাগজ নোবিপ্রবি প্রতিনিধি সুমন খানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করে সংগঠনটি। সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম, উপদেষ্টা ড. আনিসুজ্জামান রিমন, উপদেষ্টা সাহানা রহমান, স্থায়ী উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি রাহি রহমান ও সাধারণ সম্পাদক শাহরিয়ার নাসের নতুন কমিটির অনুমোদন দেন।

এ সময় প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম প্রেস ক্লাবের নতুন কমিটির নেতাদের অভিনন্দন জানিয়ে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করার আহ্বান জানান।

এছাড়া কমিটির সহসভাপতি রফিকুল ইসলাম তানজিম (দ্য ডেইলি এশিয়ান এইজ), জাহিদুল ইসলাম ফারুক (ডেইলি সান), যুগ্ম-সাধারণ সম্পাদক শাফি মাহবুব (দৈনিক বাংলাদেশ বুলেটিন), কাউসার আহমেদ (দৈনিক খবরের কাগজ), দপ্তর সম্পাদক জাকারিয়া শাকিল ফকির (দৈনিক কালবেলা), অর্থ সম্পাদক মো. নাঈমুর রহমান (স্বদেশ প্রতিদিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক কান্তা রায় তমা (দৈনিক সকালের দুনিয়া), পাঠাগার ও প্রশিক্ষণবিষয়ক সম্পাদক সাজিদ খান (ভোরের বাংলা নিউজ) এবং কার্যকরী সদস্য পদে সাদমান রাকিন (নিউজজি টুয়েন্টিফোর), আদনান রায়হান (এগ্রি বার্তা) নির্বাচিত হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App