×

এই জনপদ

কাহালুতে সাবেক যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

Icon

প্রকাশ: ১০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালুতে যুবদলের সাবেক নেতা বিরাজুল ইসলাম ওরফে ব্রাজিলকে (৪৩) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে কাহালু উপজেলার পোড়াপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশের তথ্যমতে ব্রাজিলের বিরুদ্ধে অস্ত্র, মাদক, ছিনতাই, নাশকতা, সন্ত্রাস, বিস্ফোরক দ্রব্য, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি ও অ্যাসিড নিক্ষেপসহ ২৯টি মামলা রয়েছে। এর মধ্যে বগুড়া সদর থানায় ২৬টি এবং কাহালু থানায় ৩টি। ব্রাজিল বগুড়া সদরের পালশা চৌকির পাড়ার শাজাহান আলীর ছেলে। তিনি কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের পোড়াপাড়ায় তার শ্বশুরবাড়ি এলাকায় বাড়ি নির্মাণ করে বসবাস করছিলেন।

জানা গেছে, শনিবার রাত সোয়া ১১টার দিকে ব্রাজিল তার এক সহযোগীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় বগুড়া-নওগাঁ মহাসড়কের পোড়াপাড়া বাসস্ট্যান্ড এলাকার তালুকদার বাড়ি মোড়ে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে আক্রমণ করে। এ সময় ব্রাজিল মোটরসাইকেল ফেলে দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। দুর্বৃত্তরা তাকে ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, কী কারণে ব্রাজিলকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। হত্যাকাণ্ডের কারণ উদ্ঘাটন ও হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারে পুলিশ তৎপরতা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App