×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

শিবচর

পিকআপের পেছনে ট্রাকের ধাক্কায় ২ চালক নিহত

Icon

প্রকাশ: ১০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পাইপবোঝাই পিকআপের পেছনে চিনিবোঝাই ট্রাকের ধাক্কার ঘটনায় পিকআপ চালক ও ট্রাকচালক দুজনেই নিহত হয়েছে। গতকাল রবিবার ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরে হাজী শরীয়াতুল্লাহ সেতুসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রবিবার সকালে ঢাকা- ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের হাজী শরীয়াতুল্লাহ সেতুসংলগ্ন এলাকায় পাইপবোঝাই একটি পিকআপ রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে আসা একটি চিনিবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটির পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ ও পিকআপটির পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় ট্রাক চালক মো. উজ্জ্বল (৩৫) ও পিকআপ চালক মো. রায়হান (২১) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App