×

এই জনপদ

শ্রীনগর

দুই ট্রাকের চাপায় প্রবাসী নিহত

Icon

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

অধীর রাজবংশী, শ্রীনগর (মুন্সীগঞ্জ) থেকে : শ্রীনগরে দুই ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী সুইজারল্যান্ড প্রবাসী মিজানুর রহমান (৪০) ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় চালক আল আমিন গুরুতর আহত হয়। গতকাল শুক্রবার সাড়ে ৭টার দিকে শ্রীনগরের ঢাকা-দোহার সড়কে বাঘড়া বরিবরখোলার খান বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান দোহারের সাতভিটা গ্রামের মৃত ওলি খালাসির ছেলে এবং আহত আল অমিন নিহতের স্ত্রীর বড় ভাই। আজ (শনিবার) তার বিদেশে যাওয়া কথা ছিল।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ঢাকা থেকে দোহারে বাড়িতে যাওয়ার পথে মোটরসাইকেল ওভারটেকিং করার সময় শাহ সিমেন্টের দুই ট্রাকের মাঝে পড়লে প্রবাসী মিজানুর রহমান ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মোটরসাইকেল চালক আল আমিনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে বাঘড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সেকান্দর হোসেন জানান, দুই ট্রাকের মাঝে পড়ে যায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী প্রবাসী মিজানুর নিহত হয়। আহত অবস্থায় চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ শ্রীনগর থানা পুলিশের হেফাজতে রয়েছে। সিমেন্টবাহী ট্রাক দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে তবে চালকরা পালিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App