×

এই জনপদ

কালিয়াকৈর

কলেজছাত্র হত্যার ঘটনায় ১৮ জনের নামে মামলা

Icon

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈরে কলেজছাত্র আল আমিন হত্যার ঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নিহতের পিতা মোতালেব মিয়া বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় মামলা করেন। তবে এখনো পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা যায়, গত বুধবার (৫ জুন) দুপুরে উপজেলার চন্দ্রাস্থ বঙ্গবন্ধু সরকারি কলেজে র?্যাগ ডে অনুষ্ঠানে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে বিষয়টি সমাধানের জন্য বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কলেজের অদূরে চন্দ্রা-ডাইনকিনি সড়কের নায়াগ্রার ঢাল এলাকায় একত্রিত হয়। সেখানে প্রতিপক্ষের লোকজন হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে আল আমিন ও কামরুল নামে দুজনের উপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় আল আমিন। এছাড়া আহত কলেজছাত্র কামরুলকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়া হয়।

আল আমিনের সহপাঠীদের অনেকেরই অভিযোগ, পূর্ব শত্রæতার জেরে দীর্ঘদিন ধরেই আল আমিনকে মারধরের চেষ্টা করছিল প্রতিপক্ষরা। পরে কলেজের র‌্যাগ ডে অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টির কারণে অপমানিত হলে তার বদলা নিতে আল আমিনকে হত্যা করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাছিম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ১৮ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে মামলা করা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। আসামিদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App