×

এই জনপদ

হোসেনপুর

মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

Icon

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে মায়ের সঙ্গে অভিমান করে মির্জা সাজ্জাদ হোসেন নুর (১৪) নামে এক স্কুলছাত্র কম্পিউটারের থ্রিডি তার গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার বিকালে পৌর এলাকার উপজেলা পরিষদের সামনে মা কম্পিউটার একাডেমি ও স্টুডিওতে এ ঘটনা ঘটে। সাজ্জাদ উত্তর পুমদী গ্রামের মির্জা মোবারক হোসেনের ছেলে ও হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র।

জানা যায়, সাজ্জাদ হোসেন নুর কয়েকদিন ধরে কম্পিউটারে গেমস ও কার্টুন দেখায় খুব আসক্ত হয়ে পড়ে। এজন্য গত কয়েকদিন ধরে সে নিয়মিত স্কুলে না যাওয়ায় তার মা ধমক দিয়েছিল। এ নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে বৃহস্পতিবার বিকালে মামার কম্পিউটার দোকানের শাটার বন্ধ করে বৈদ্যুতিক পাখার হুকে গলায় কম্পিউটারের তার পেঁচিয়ে আত্মহত্যা করে ওই স্কুলছাত্র। বিকালে তার মামা দোকান খোলার জন্য ডাকাডাকি করলেও দোকান না খোলায় তিনি পেছন দিক দিয়ে দোকানের ভেতরে প্রবেশ করে সাজ্জাদের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কিশোরগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোসেনপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ টুটুল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ বাড়ি থেকে লাশ উদ্ধার করে বৃহস্পতিবার রাতেই থানায় নিয়ে আসে। শুক্রবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় আত্মহত্যার মামলা হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App