×

এই জনপদ

ফরিদপুর

ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Icon

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ফরিদপুর প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৪৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। গত বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের হেলি পোর্ট বাজারসংলগ্ন এলাকা থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। গতকাল শুক্রবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন ফরিদপুর র‌্যাব অফিস।

র‌্যাব অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১০ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের হেলিপোর্ট মার্কেটসংলগ্ন এলাকায় অভিযান চালায়। এ সময় ৪ লাখ ৩০ হাজার টাকা মূল্যের ১৪৩ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সুমন হোসেন (২৮) ও আল্লাকুল আশিক হৃদয় (১৯)। তারা উভয়েই কুষ্টিয়া জেলার বাসিন্দা। এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন ও নগদ ৩,৪০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App