×

এই জনপদ

সিংগাইরে এমপি টুলু

থানা-হাসপাতালে সেবা নিশ্চিত করতে হবে

Icon

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেছেন, বিপদগ্রস্ত মানুষের শেষ ভরসা হচ্ছে থানা ও হাসপাতাল। এই দুটি প্রতিষ্ঠানে কেউ শখ করে যায় না। তাই থানা ও হাসপাতালে জনগণের সেবা নিশ্চিত করতে হবে। গতকাল বুধবার দুপুরে সিংগাইর উপজেলা মাসিক আইনশৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য আরো বলেন, মাদক হচ্ছে সব অপরাধের মা। মাদক নির্মূল করতে পারলেই অপরাধ প্রবণতা হ্রাস পাবে, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে। এ সময় আবারো মাদক ও ফসলি জমি থেকে মাটি কাটা রোধে জিরো টলারেন্স ঘোষণা করেন তিনি। সেই জন্য পুলিশ ও প্রশাসনকে আরো নজরদারি বাড়াতে বলেন।

তিনি গত ৭ জানুয়ারির সংসদ নির্বাচন ও ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনের জয়-পরাজয়ের ভেদাভেদ ভুলে গিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করার আহ্বান জানান। সেই সঙ্গে ঈদুল আজহা উপলক্ষে গরু চুরি বৃদ্ধিসহ যাতে আইনশৃঙ্খলার অবনতি না ঘটে সেই দিকে সচেতন থাকার অনুরোধ করেন।

উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসুর সভাপতিত্বে এ সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. সায়েদুল ইসলাম, ওসি মো. জিয়ারুল ইসলাম, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রমিজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাসনুভা মারিয়া, সিংগাইর সরকারি কলেজের অধ্যক্ষ মো. নুরুদ্দিন, তালেবপুর ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী, ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ প্রমুখ। সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করে নেন সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুসহ অতিথিরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App