×

এই জনপদ

পাবিপ্রবির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Icon

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে উদযাপন করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় প্রশাসন ভবনের সামনে থেকে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুনের নেতৃত্বে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে আনন্দ র‌্যালি বের হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এ সময় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ্ উদ্দীন উপস্থিত ছিলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, প্রক্টর ড. মো. কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা ড. মো. নাজমুল হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, হল প্রভোস্টসহ শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা।

র‌্যালি শেষে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ্ উদ্দীন জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করেন। এরপর উপাচার্য বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য দেন।

এ সময় উপাচার্য বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয় ১৬ বছরে পদার্পণ করল। আমরা সামনের এদিকে এগিয়ে যাচ্ছি। আগামীর বাংলাদেশকে গড়ে তোলার লক্ষ্যে দক্ষ মানবসম্পদ গড়ে তুলছি।

এরপর রসায়ন বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপাচার্য কেক কাটেন। এছাড়া বিশ্ববিদ্যালয় দিবস ও বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়। বৃক্ষরোপণ শেষে উপাচার্য ও কোষাধ্যক্ষ ভূগোল ও পরিবেশ বিভাগের একটি র‌্যালিতে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে যোগ দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের অতিরিক্ত পরিচালক ফারুক হোসেন চৌধুরী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App