×

এই জনপদ

মুকসুদপুর প্রেস ক্লাব

সভাপতি লিটু সম্পাদক হায়দার

Icon

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাজী ওহিদ মুকসুদপুর (গোপালগঞ্জ) থেকে : মুকসুদপুর প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক নবরাজ উপজেলা প্রতিনিধি মো. হুজ্জাত হোসেন লিটু মিয়াকে সভাপতি ও পাক্ষিক মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজ্জাক সুপার মার্কেটে প্রেস ক্লাব কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি মো. ছিরু মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুজ্জাত হোসেন লিটু মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন হায়দার হোসেন, প্রেস ক্লাবের সহসভাপতি সরদার মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মো. ওহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক শরিফুল রোমান, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক লুৎফর রহমান মোল্লা, ধর্ম সম্পাদক রবিউল খন্দকার, সদস্য তৌহিদুল হক বকুল, আরেফিন মুক্তা, হোসাইন কবির ও মেহের মামুন প্রমুখ।

সভার শেষে ক্লাবের উপস্থিত সব সদস্যদের কণ্ঠভোটে দৈনিক নবরাজ উপজেলা প্রতিনিধি মো. হুজ্জাত হোসেন লিটু মিয়াকে সভাপতি ও পাক্ষিক মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্য হলেন সিনিয়র সহসভাপতি মো. ছিরু মিয়া (যায়যায়দিন), সহসভাপতি সরদার মজিবুর রহমান (দৈনিক আমার সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মো. ওহিদুল ইসলাম (দৈনিক ভোরের কাগজ), যুগ্ম সাধারণ সম্পাদক হাদীউজ্জামান হাদী (দৈনিক নবরাজ), যুগ্ম সাধারণ সম্পাদক শরীফুল রোমান (দৈনিক বাঙালির কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লেবু (দৈনিক ঢাকা প্রতিদিন), দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন (দৈনিক আমাদের সময়), প্রচার সম্পাদক হোসাইন কবির (দৈনিক ভোরের পাতা), অর্থ সম্পাদক লুৎফর রহমান মোল্লা (দৈনিক মাতৃভূমি), তথ্যপ্রযুক্তি সম্পাদক সামচুল আরেফিন মুক্তা (সিএনএন বাংলা টিভি), ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান কামাল (মুকসুদপুর সংবাদ), ধর্ম সম্পাদক রবিউল খন্দকার (দৈনিক গণজাগরণ) এবং নির্বাহী সদস্য তৌহিদুল হক বকুল (সমসময়), এম এম মহিউদ্দীন আহম্মেদ মুক্ত (সাপ্তাহিক বাংলার নয়ন), সাব্বির মিয়া (বঙ্গটিভি), মেহের মামুন (দৈনিক জনকণ্ঠ), পরেশ বিশ্বাস (দৈনিক কালের কণ্ঠ) ও আবু বক্কর সিদ্দিকী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App