×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

ঈশ্বরদী

ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা, মাদকাসক্ত স্বামী আটক

Icon

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে মাদকাসক্ত স্বামীর ছুরিকাঘাতে রিনা বেগম (২৯) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী ইপিজেডের সামনে এ ঘটনা ঘটে। নিহত রিনা ঈশ্বরদী ইপিজেডের একটি পোশাক কারখানার কর্মী ছিলেন। তিনি রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি চকসিংগীপাড়া গ্রামের আকবর আলীর মেয়ে ও চাঁপাইনবাবগঞ্জ পৌর শহরের বাসুনিয়া পট্টির শুকুর আলীর ছেলে মিলন হোসেনের স্ত্রী। ঘটনার পর ঘাতক স্বামী মিলনকে আটক করেছে পুলিশ। মিলন পেশায় টাইলস মিস্ত্রি।

পুলিশ জানায়, রিনা বেগম কাজে যোগদানের জন্য ইপিজেডের রেনেসাঁ কারাখানার উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে মিলন রিনার পথ আটকে ধারালো ছুরি দিয়ে পেট ও ডান হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে গুরুতর যখম করে। এতে ঘটনাস্থলেই মারা যান রিনা। ঈশ্বরদী থানার (ওসি তদন্ত) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা স্বামী-স্ত্রী দুজনেই আলাদা থাকত এবং মিলন মাদকাসক্ত ছিল। এ ঘটনায় মিলনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App