×

এই জনপদ

কলাপাড়া

নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী ইউসুফ আলী

Icon

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ৫ জুন কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চশমা প্রতীকের পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মো. ইউসুফ আলী। নির্বাচনী তফসিল ঘোষণার আগে থেকে উপজেলার প্রতিটি ইউনিয়ন চষে বেড়িয়েছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ও দোয়া প্রার্থনা করেছেন। এদিকে যোগ্য প্রার্থী হিসেবে তার বিকল্প নেই বলে মনে করছেন স্থানীয়রা।

জানা যায়, অধ্যাপক মো. ইউসুফ আলী দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সদস্যও তিনি। সদা হাস্যোজ্জ্বল, কর্মী বান্ধব ও ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে ইতোমধ্যে তার সুনাম চারদিকে ছড়িয়ে পরেছে। সাধারণ মানুষের অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন হিসেবে এ পদে বিপুল ভোটে বিজয়ী হবেন এমনটাই প্রত্যাশা করেন তার ভোটার ও সমর্থকরা।

উল্লেখ্য আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী রয়েছেন। এদের মধ্যে টিউবয়েল মার্কা নিয়ে কলাপাড়া উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল ও বই মার্কা নিয়ে গ্রাম ডাক্তার মো. ইব্রাহিম খলিল প্রতিদ্ব›িদ্বতা করছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App