×

এই জনপদ

বীরগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা

Icon

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ (দিনাজপুর) থেকে : বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের সংবর্ধনা দেয়া হয়েছে। পাশাপাশি ২০২০ থেকে ২৪ সাল পর্যন্ত প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করা শিক্ষকদের বরণ করে নেয়া হয়েছে।

গতকাল শনিবার সকালে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি বীরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে এই সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমিতির সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য আলহাজ মো. জাকারিয়া জাকা। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলে এলাহী, বীরগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. নুরিয়াস সাঈদ সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজকুমার বিশ্বাস, বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদসহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব সহকারী শিক্ষকরা।

সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত চেয়ারম্যান ও যোগদান করা সহকারী শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানের শেষে বীরগঞ্জ উপজেলা শিক্ষা সমিতি শাখার পক্ষ থেকে সংসদ সদস্য আলহাজ জাকারিয়া জাকা ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আবু হুসাইন বিপু, পুরুষ ভাইস চেয়ারম্যান পরিমল কুমার রায় ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App