×

এই জনপদ

সেরা শিক্ষার্থী সানিয়া পাচ্ছে জাপান সফরের সুযোগ

Icon

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪-এ ইংরেজি রচনা প্রতিযোগিতায় দেশ সেরা হওয়ায় জাপানে শিক্ষা সফরে যাওয়ার সুযোগ পাচ্ছেন মতলব দক্ষিণের কেএফটি কলেজিয়েট স্কুলের ছাত্রী সানিয়া।

দেশের নয় বিভাগের নয়জন ও ঢাকা মহানগরীর একজনসহ মোট ১০ জন বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়নের মধ্যে সানিয়া দেশসেরা নির্বাচিত হয়ে চাঁদপুর তথা মতলবের জন্য গৌরব অর্জন করায় সানিয়া ও তার সঙ্গে একজন অভিভাবককে জাপানে শিক্ষা সফরে নেয়ার ঘোষণা দিয়েছেন কেএফটি কলেজিয়েট স্কুলের প্রতিষ্ঠাতা বেলায়েত হোসেন জুলহাস।

সানিয়া কেএফটি কলেজিয়েট স্কুলের (ইংরেজি ভার্সন) অষ্টম শ্রেণির শিক্ষার্থী। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪-এ ইংরেজি রচনা প্রতিযোগিতায় দেশসেরা শিক্ষার্থী নির্বাচিত হওয়ায় গত ২১ মে সকাল ১০টায় তাকে জাতীয় টিচার্স ট্রেনিং কলেজে সনদ ও ক্রেস্ট দেয়া হয়। দেশসেরা শিক্ষার্থী সানিয়া মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর বাজারের ব্যবসায়ী আবু ছাইদ ও রতœগর্ভা জুলেখা বেগমের ছোট মেয়ে।

সানিয়ার এই কৃতিত্বপূর্ণ অর্জনে কেএফটির প্রতিষ্ঠাতা বেলায়েত হোসেন জুলহাস অভিনন্দন জানিয়ে সানিয়াকে তার একজন অভিভাবকসহ এ বছরই সূর্যোদয়ের দেশ জাপানে শিক্ষা সফরে নিয়ে যাওয়ার ঘোষণা দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App