×

এই জনপদ

সৈয়দপুর

তিন কৃতী নারী খেলোয়াড়কে সংবর্ধনা

Icon

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : দেশের খ্যাতি বয়ে আনা সৈয়দপুরের তিন কৃতী নারী খেলোয়াড়কে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সৈয়দপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেয়া হয়। এর আয়োজক ছিল সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি নূর-ই আলম সিদ্দিকী। সংবর্ধনায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন সেপাক টাকরো খেলার এই তিন নারী খেলোয়ার সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের তিন শিক্ষার্থী নেপালে অনুষ্ঠিত জাতীয় পর্যায়ে সেপাক টাকরো খেলায় কৃতিত্ব দেখান। তারা হলেন ববিতা রানী রায়, আইরিন খাতুন ও নিপা সরকার। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. শাহাজাদা সরকার, সাংবাদিক সাকির হোসেন বাদল, লক্ষণপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সৈয়দপুর সরকারি কলেজের শিক্ষক আহসাব উদ্দিন বাদল। সংবর্ধনা অনুষ্ঠানে তিন নারী কৃতী খেলোয়াড়ের হাতে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App